ওসমানীনগরে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী সামুনুর রশিদ ঢাকা থেকে উদ্ধার

Shamnurশাহ মো. হেলাল, বালাগঞ্জ: ওসমানীনগর থেকে নিখোঁজ হওয়া এসএসসি পরীক্ষার্থী সামুনুর রশিদ(১৮)কে দেড়মাস পর ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশের তথ্যানুযায়ী গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ঢাকার সায়েদাবাদের আলম রেস্তোরা থেকে অসুস্থ্য অবস্থায় সামুনুরের পিতা সৈয়দ আব্দুর রশিদ আকলিছ সামুনুরকে উদ্ধার করে ওসমানীনগরে নিয়ে আসে। ওসমানীনগরে স্থানীয় হাসপাতালে চিকিৎসার পর সামুনুরকে ওসমানীনগর থানা পুলিশ তাদের হেফাজতে নিয়ে যায়।

প্রসঙ্গত, ওসমানীনগরের বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম সিরাজ নগর গ্রামের সৈয়দ আব্দুর রশিদ আখলিছের পুত্র ও বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের ২০১৫ সালের এসএসসি পরীক্ষার্থী গত ২৩ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। তার স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোজাঁখোজি করে তাকে না পেয়ে গত ২৬ ফেব্রুয়ারী ওসমানীনগর থানায় একটি সাধারন ডায়েরী করেন। পরে সামুনুরের পিতা আকলিছ মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে মামলার এজাহার নামীয় এক আসামীকে পুলিশ গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই গোলাম মোস্তফা বলেন সামুনুর রশিদ বর্তমানের আমাদের হেফাজতে রয়েছে। মাননীয় পুলিশ সুপার তাকে জিজ্ঞাসাবাদ করবেন।