ঝুট নিয়ে আ.লীগের দু’গ্রুপে গোলাগুলি

Clash
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ একটি রপ্তানিমুখী গার্মেন্ট কারখানার ঝুট নামানোকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় আওয়ামী লীগ ও যুবলীগের দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন। রোববার দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার গাবতলী কেতাবনগর এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলিসহ চারজনকে আটক করেছে। তবে আটককৃতরা নিজেদের গার্মেন্ট শ্রমিক বলে দাবি করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কেতাবনগরে মাস্টার গার্মেন্টের ঝুট নামানোকে কেন্দ্র করে নূর হোসেন নূরা ও সেলিম গ্রুপের সঙ্গে নাসির এবং রুহুল গ্রুপের বিরোধ চলে আসছিল। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বাকবিতণ্ডার এক পর্যায়ে মহিউদ্দিন ওরফে পাগলা মহিউদ্দিন নামে এক ব্যক্তি বিষয়টি মীমাংসা করার চেষ্টা করলে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও পরে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। সংঘর্ষের এক পর্যায়ে উভয়গ্রুপের লোকজন অস্ত্র নিয়ে ফাঁকা গুলি ছুঁড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের লোকজন শান্ত হয়।
সংঘর্ষে জড়ানো উভয়গ্রুপের লোকজন যুবলীগ ও আওয়ামী লীগ নামধারী। তাদের মধ্যে কয়েকজন মাসদাইরে মোখলেছ হত্যা মামলায় গ্রেপ্তারকৃত পিচ্ছি মিজান ও বড় মিজানের সহযোগি।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সামসুজ্জামান খান বাংলামেইলকে জানান, ঘটনাস্থল থেকে পয়েন্ট টু টু বোরের একটি গুলিসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- রহমান, রাজীব, রাসেল ও হারুন। তারা বিভিন্ন গার্মেন্ট ও প্রিন্টিং কারখানার শ্রমিক।