মুক্তিযোদ্ধাকে পেটালেন আ.লীগ নেতাকর্মীরা

Abu Taherকচুয়ায় এক মুক্তিযোদ্ধাকে মারধর করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ করতে গেলে পুলিশের সামনেই তাকে আবারও মারধর করেন তারা।
শনিবার সকালে উপজেলার তেতৈঁয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা আবু তাহের খন্দকার থানায় অভিযোগ করতে গেলে সেখানেও তাকে মারধর করা হয়। পরে কচুয়া থানায় তিনি এ ব্যাপারে একটি মামলা (নং-৪, তাং ২৯/০৮/২০১৫) দায়ের করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন আগে মুক্তিযোদ্ধা আবু তাহের খন্দকারের সঙ্গে কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুলের কথা কাটাকাটি হয়। শনিবার সকালে আবু তাহের তেতৈঁয়া বাজারে গেলে বাবুলের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন।
প্রাথমিক চিকিৎসা নিয়ে পরবর্তীতে আবু তাহের কচুয়া থানায় লিখিত অভিযোগ করতে গেলে বাবুলের নেতৃত্বে ৭-৮ জন ডিউটি অফিসারের সামনেই আবারও তাকে মারধর করেন। এ সময় ডিউটি অফিসার এএসআই সফরউদ্দিন তাদের বাধা দিলে তার উপরও হামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা রুবেল, জামাল ও যুবলীগ নেতা শফিক নামে তিন জনকে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইবরাহিম খলিল জানান, অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।