রাতভর হ্যাপি রুবেলের টেস্ট ম্যাচের ভিডিও লাইভ দেখানোর হুমকি

naznin aktetr happyসুরমা টাইমস ডেস্কঃ কিছুদিন আগে ক্রিকেটার রুবেলের ‘হবু বৌ’কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বোমা ফাটিয়েছিলেন হ্যাপি! বারবার রুবেল সম্পর্কের ইতি ঘটানোর ঘোষণা দিয়েও থেমে নেই আবেগি নায়িকা হ্যাপি । কদিন পরপর নিত্য নতুন বিতর্কের জন্ম দিচ্ছেন তিনি।
গত পরশু হ্যাপি তার ফেসবুক ওয়ালে একটি মেয়ের ছবি দিয়ে হ্যাপি দাবী করেন ছবির মেয়েটিই রুবেলের হবু বউ হতে যাচ্ছেন। এবং ঔ তরুণীর শামীম নামের এক যুবকের সাথে পূর্বে সম্র্পক ছিলো। যদিও দিনভর স্ট্যাটাসটি থাকলেও পরদিন তিনি তা ডিলিট করে দেন।
তবে আজ সকালে তিনি স্ট্যাটাসে লিখেন, বিয়েটা জাস্ট কর, তারপর বুঝাবো হ্যাপি কি জিনিস। বিয়ে করার মজা টোর এস (!) দিয়ে বের করবো। আমার লাইফ নিয়ে টি-20 খেলার প্রাইজ দেবো। কথা দিলাম ঝামেলা কত প্রকার ও কি কি, সুন্দর ভাবে বোঝাবো। আই এম ওয়েটিং।
এর পর কিছুক্ষণ আগে তিনি আরেকটি স্ট্যাটাস দেন, যেখানে এক রকম বোমাই ফাটালেন তিনি। তিনি লিখেছেন- অনেকেই মেসেজ পাঠিয়েছেন কেন তাকে নিয়ে আমি টি-২০ খেলার কথা বলেছি। কিন্তু যে খেলেছে তাকে কি কেউ কিছু বলেছে? না বলেনী। সব কি আমার দোষ?। তবে ওই কুত্তটাকে এত সহজে আমি ছাড়ছি না। আগে তো বলেছি টি-২০’র কথা, তবে এবার ও যে রাতভর টেস্টম্যাচ খেলেছে তার লাইভ দেখাবো সবাইকে। ওর নোংরামো দেখবেন ভিডিওতে।