বিশ্বনাথে ব্র্যাক এনজিও অফিস চুরি

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ব্র্যাক এনজিও সংস্থার অফিসে চুরি সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা সদরের নতুনবাজারস্থ বিশ্বনাথ-রামপাশা সড়কে একটি ভাড়াটি বাসায় ব্র্যাক অফিসে এঘটনা ঘটে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্র্যাক অফিসের কর্মকর্তারা দাবি করেন।
জানাগেছে, প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিার বিকেলে ব্র্যাক এনজিও অফিসের কাজ শেষে তালা মেরে কর্মকর্তা-কর্মচারীরা বাসায় চলে যান। গতকাল শুক্রবার সকালে অফিসের দায়িত্বরত কোরিয়ার রাজন ধর এসে অফিস খুলেন। এসময় তিনি অফিসের দরজা খোলা দেখতে পান। রুমের ভিতরে প্রবেশ করে তিনি দেখতে পান অফিসের রক্ষিত মালামাল এলোমলো অবস্থায় পড়ে আছে। রুমে ভিতরে থাকা আলমীরা ভেঙ্গে চুরেরদল নগদ প্রায় এক লক্ষ ছাব্বিশ হাজার টাকা, একটি চেক ২৩০০০ হাজার টাকার, একটি ল্যাপটপ নিয়ে যায়।
অফিসের একাউন্ডার রনি দেবনাথ বলেন, অফিসে থাকা নগদ টাকা, ল্যাপটপ চুরেরদল নিয়ে যায়। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
থানার এস.আই মাসুদ আলম বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।