মা হতে বিজ্ঞাপন দিয়ে বিপাকে সুন্দরী

elena comlovaসুরমা টাইমস ডেস্কঃ সম্প্রতি মা হতে চেয়ে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দেন এক অবিবাহিত রাশিয়ান সুন্দরী। সেখানে তিনি তার সন্তানের বাবা হতে ইচ্ছুক এমন সুস্থ সবল পুরুষদের যোগাযোগ করতে বলেন। আর এতেই মহাবিপাকে পড়েছেন এলেনা কোমলেভা নামের ২৯ বছরের ওই নারী। হাজার হাজার পুরুষের মধ্যে কাকে বেঁছে নেবেন সেটা এখন বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।
জানা গেছে, গত কয়েকবছর ধরেই নাতি-নাতনির আবদার করে চলেছেন মা। প্রথম দিকে সে কথা কানে না নিলেও বর্তমানে মায়ের এই বায়না অসহ্য হয়ে উঠেছে। তাই মাকে খুশি করতেই সোশ্যাল মিডিয়ার বিজ্ঞাপন দেন এলেনা।
এলেনা কোমলেভা তার বিজ্ঞাপনে লিখেছেন, তার মায়ের নাতি-নাতনির মুখ দেখার খুব ইচ্ছে। এত বছর ধরে তার মা বাচ্চাদের পোষাক জমিয়েছেন তার সন্তানকে পরাবেন বলে। কিন্তু এলেনা অবিবাহিত। কেউ যদি জোয়ান সুস্থ সবল হন তবে তিনি যেন এলেনার ইনবক্সে জবাব দেন।
পেশায় নেইল আর্টিস্ট এলেনার আশা, এই বিজ্ঞাপনের মাধ্যমেই হয়ত তিনি নিজের মনের মানুষটিকে পেয়ে যাবেন। তেমনটা না হলেও অন্তত নিজের সন্তানের বাবা ঠিকই জুটে যাবে। বিজ্ঞাপনের পরপরই এলেনার ইনবক্সে দেশের নানা প্রান্ত থেকে জবাব আসতে থাকে। কেউ কেউ দেশের বাইরে থেকে আগ্রহ প্রকাশ করে। এতজনের মধ্যে থেকে সঠিক মানুষটিকে বেঁছে নিতে গিয়ে মহাবিপাকে পড়েছেন এলেনা। তাই এ দায়িত্ব তিনি তার মায়ের উপর ছেড়ে দিয়েছেন। জানিয়েছেন, সকলেই মধ্যে থেকে তার মা বিজয়ীকে বেছে নেবেন। কারণ তিনি এলেনার পছন্দ সম্পর্কে সবই জানেন। এখন জবাব শধু এলেনার মায়ের বাকি। তার গ্রিন সিগনালের ওপর নির্ভর করছে কে হচ্ছেন এলেনার সন্তানের বাবা।আর এলেনার প্রতীক্ষারও অবসান হবে মায়ের সিদ্ধান্তে।