সালাহউদ্দিনের সন্ধান কামনায় কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

BNP Sylhet  City & District Dua Photo -20-03-15বিএনপির যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোট-এর মুখপাত্র সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ-এর সন্ধান কামনা করে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া মাহফিল কর্মসুচীর অংশ হিসেবে গতকাল শুক্রবার বাদ আসর নগরীর উপশহর এলাকার একটি মসজিদ প্রাঙ্গনে দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী ও মুসল্লীর অংশ গ্রহনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিনকে ফিরে পেতে আল্লাহর রহমত কামনা, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সদ্য প্রয়াত আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের সুস্থতা দীর্ঘায়ু ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও জালিম সরকারের কাছ থেকে জাতিকে উদ্ধারে আল্লাহর সাহায্য কামনা ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, আনসার আলী, সদ্য নিখোঁজ হওয়া ছাত্রদল নেতা আনিছুর রহমান খোকন সহ গুম হওয়া সকল নেতাকর্মীর সন্ধান কামনায় মোনাজাত করা হয় ।
মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এম.এ হক, জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট নুরুল হক, জেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, জেলা যুগ্ম আহ্বায়ক আবুল কাহের চৌধুরী শামীম, জেলা যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইন, জেলা সাবেক সহ-সভাপতি মইনুল হক চৌধুরী, জেলা যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, জেলা যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী, মহানগর সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ মঈনুদ্দিন সোহেল, ডা: নাজমুল ইসলাম ও সৈয়দ রেজাউল করিম আলো, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক চৌধুরী, বিএনপি-যুবদল-ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে সালিক আহমদ চৌধুরী, লায়েছ আহমদ, রায়হান আহমদ, মইনুল ইসলাম মঞ্জু, আব্দুল আজিজ লাকি, নাহিদ চৌধুরী, মাসুম আহমদ চৌধুরী, মোশতাক আহমদ, দিলোয়ার হোসেন, আব্দুর রউফ, আব্দুল মালেক, আমিনুল ইসলাম মামুন, সুমেল আহমদ চৌধুরী, মোবারক হোসেন তুহিন, কামরুল হাসান, মাসুম পারভেজ, সোহেল ইবনে রাজা, মাজেদ খান, সাইদুর রহমান, সুমন আহমদ বিপ্লব, আলী আকবর রাজন, ফয়েজ আহমদ, জাবেদ আহমদ, সিপার আহমদ, সারোয়ার হোসেন, মোহাম্মদ আলম, মইনুল হোসেন, সাইদুল ইসলাম সেবুল, নাজিম উদ্দিন, মিজানুর রহমান মিজান, সাবুল আহমদ রনি, শামসুদ্দিন শুভ ও লিয়াকত আলী প্রমুখ।
মাহফিল পুর্ব সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, অবৈধ সরকার আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে বিরোধী রাজনৈতিক দলকে নেতৃত্বশুন্য করতে গুম-খুনের নির্মমতায় মেতে উঠেছে। সালাহউদ্দিন আহমদের মত একজন সাবেক প্রতিমন্ত্রী ও বৃহৎ রাজনৈতিক দলের মুখপাত্রকে এভাবে গুম করে ফেলা কোন মানুষই মেনে নিতে পারেনা। ক্ষমতাসীন গোষ্ঠীর অবৈধ ক্ষমতালিপ্সার কারনে দেশ আজ গভীর সংকটে। গোটা দেশবাসী ও বিশ্বাসী সকল দলের অংশগ্রহনে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অর্থবহ সংলাপের দাবী জানালেও আওয়ামীলীগ সেই দাবী অগ্রাহ্য করে পরিস্থিতি আরো উস্কে দিচ্ছে। নিরীহ নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে দেশে একটি ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করা হচ্ছে। জাতি সংঘাত সংঘর্ষ থেকে মুক্তি চায়। কিন্তু আওয়ামীলীগ চায় বন্দুকের জোরে ক্ষমতায় ঠিকে থাকতে। নিরীহ নেতাকর্মীদের গ্রেফতার করে কথিত বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে ক্রসফায়ার করে হত্যা করা হচ্ছে। এমন অবস্থা চলতে দেয়া যায়না। এই জালিম সরকারের হাত থেকে দেশ-জাতিকে রক্ষায় আন্দোলনের পাশাপাশি আল্লাহর সাহায্য চাইতে হবে। বিজ্ঞপ্তি