সিলেট আসছেন তিশা

tishaসুরমা টাইমস ডেস্কঃ গত বছর ঈদুল আযাহায় প্রচারিত হয়েছে তিশা অভিনীত টেলিফিল্ম ‘রাতারগুল’। সুমন আনোয়ারের পরিচালনায় টেলিফিল্মটি সবমহলেই প্রসংশিত হয়। একই মাত্রার স্বাদ নিয়ে এবার আসছে তিশার ‘কালাগুল’।
দর্শক এবং সমালোচকমহলে বিপুল সাড়া পেয়েই মূলত ‘রাতারগুল’ ট্রিলজি করার কথা ভেবেছেন নির্মাতা সুমন আনোয়ার। আর তারই দ্বিতীয় প্রয়াস ‘কালাগুল’। এ টেলিফিল্মের মূল চরিত্র ঠিক থাকলেও গল্পের প্রয়োজনে বদলে যাবে অন্যান্য চরিত্র। তিশার সঙ্গে অভিনয় করবেন ইন্তেখাব দিনার, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।
এ প্রসঙ্গে সুমন আনোয়ার বলেন, ‘রাতারগুল করার সময়ই ভেবেছি ট্রিলজি করার কথা। এই জায়গাটা আরও অনেকভাবেই ব্যবহার করা যায়। এমনকি গল্পটারও আরও অনেক কিছু বলার থেকে যায়। তবে কাহিনি কিংবা উপস্থাপনে ধারাবাহিকতা থাকবে না।’ নতুন এই টেলিফিল্মের চিত্রনাট্য লিখেছেন স্বয়ং পরিচালক। গল্প নিয়ে তিনি বলেন, একটি মেয়ের যাত্রাপথ এবং জীবনসংগ্রাম সাদৃশ্য নতুন করে তুলে ধরা হবে ‘কালাগুল’ টেলিফিল্মে।
টেলিফিল্মটি ঈদ উপলক্ষে বাংলাভিশনে প্রচার হবে বলে জানান সুমন আনোয়ার।শুটিং ইউনিট নিয়ে সিলেট জেলার গোয়াইনঘাটের জলাবন রাতারগুলে যাবেন পরিচালক। সেখানে ২৬ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত টানা শুটিং চলবে ‘কালাগুল’ টেলিফল্মের।