হবিগঞ্জে জুয়া খেলা নিয়ে দুই গ্রামের সংঘর্ষে ২ জন নিহত ॥ আহত ৪০

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জের মেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত ও অনন্ত ৪০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মহিলা সদর উপজেলার আষেড়া গ্রামের মধু মিয়ার স্ত্রী হারিছা বিবি (৫০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লাখাই উপজেলার বেলেশ্বরী নদীতে পূণ্যস্নান উপলক্ষে বুধবার সকাল থেকে মেলার আয়োজন করা হয়। মেলায় জুয়া খেলা নিয়ে সন্ধ্যায় সদর উপজেলার আষেড়া ও লাখাই উপজেলার করাব গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে অনন্ত ৪০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে আষেড়া গ্রামের হারিছা আক্তার ৫০) নামে এক মহিলার মৃত্যু হয়। তবে পুলিশের দাবী তিনি সংঘর্ষের খবর পেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।খবর পেয়ে হবিগঞ্জ সদর ও লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২২ রাউন্ড টিয়ারশেল এবং ২০৭ রাউন্ড রাবার বুলেটের ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে, রাত ১০টার দিকে আহত রফিক মিয়া (৪০) নামের আরেক ব্যক্তি সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মারা যায়। এ নিয়ে নিহতের সংখ্যা ২ জন। সে লাখাই উপজেলার করাব গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।