এমসি কলেজের দর্শণ বিভাগের ক্রিকেটে বিজয়ী নতুন ও পুরতান ২য় বর্ষ

mastarsমুকিত তুহিন; এমসি কলেজের দর্শণ বিভাগের আন্তঃবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের সেমি-ফাইনাল খেলায় বিজয়ী হয়েছে অনার্স নতুন ২র্য় বর্ষ ও পুরাতন ২য় বর্ষ। বুধবার সেমি-ফাইনাল খেলার ১ম ম্যাচে অনার্স পুরতান ১ম বর্ষকে ২৬ রানে হারিয়েছে অনার্স নতুন ২য় বর্ষ। খেলার শুরুতে টচে জয় লাভ করে ফিলডিং করার সিদ্ধান্ত নেয় পুরাতন ১ম বর্ষ। অনার্স নতুন ২য় বর্ষ ব্যাট করতে নেমে ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রানের বিশাল রানের পাহাড় গড়ে তুলে।

পরবর্তিতে বিশাল রানের পাহাড় তাড়া করতে গিয়ে ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করে অনার্স পুরাতন ১ম বর্ষ। অনার্স নতুন ২য় বর্ষ ২৬ রানে জয় লাভ করে। ম্যাচে সর্বচ্ছ রান করেন আতিক ৬৭ (অপরাজিত) ও রুহেল ৩০ রান। ম্যান অব দ্যা ম্যাচ হন আতিক। খলায় আম্পয়ারের দায়িত্ব পালন করেন রাফিক আহমদ ও আতাউর রহমান মিলন।
সেমি -ফাইনাল খেলার অপর আরেকটি ম্যাচে মাস্টার্স শেষ বর্ষকে ৬৮ রানে হারিয়েছে অনার্স পুরাতন ২য় বর্ষ। খেলার শুরুতে টচে জয় লাভ করে অনার্স পুরাতন ২য় বর্ষ ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করে তারা ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান করে। এদিকে রানে বিশাল পাহাড়কে তাড়া করতে গিয়ে ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে মাস্টর্স ৭০ রান করে। অনার্স পুরাতন ২য় বর্ষ ৬৮ রানে জয় লাভ করে।ম্যাচে সর্বচ্ছ রান করেন, কাওছার আহমদ ৪৪ ও এমাদ ৩৩ রান নিয়ে অপরাজিত ছিলেন। ম্যান অব দ্যা ম্যাচ হন কাওছার আহমদ । খলায় আম্পয়ারের দায়িত্ব পালন করেন রাফিক আহমদ ও রুহেল

খেলা গুলো সকাল ১০টায় এমসি কলেজ মাঠে অনুষ্টিত হয়। এ সময় দর্শকের সারিতে ছিলেন বিভাগের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।