শিশু সাঈদের ঘাতক রকিবকে অস্বীকার করল ওলামালীগ

olamaleage-and-sayeedসুরমা টাইমস ডেস্কঃ নগরীর কুমারপাড়া ঝর্ণারপাড়ে শিশু আবু সাঈদের খুনের ঘটনায় গ্রেফতার হওয়া আবদুর রকিব ওলামালীগের নেতা নয় বলে দাবি করেছেন জেলা ও মহানগর ওলামালীগ নেতারা। আবদুর রকিব ওলামা লীগের কোন স্তরের নেতা বা কর্মী নয় বলে দাবি করেছেন তারা। তবে আবদুর রকিব নিজেকে জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক বলে পুলিশের কাছে পরিচয় দিয়েছেন বলে জানা গেছে।
শনিবার বিমানবন্দর থানার কনস্টেবল এবাদুরের কুমারপাড়া ঝর্ণারপারের বাসা থেকে হযরত শাহ মীর (রহ.) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আবু সাঈদের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় কনস্টেবল এবাদুর, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক পরিচয়দানকারী আবদুর রকিব ও র‌্যাবের কথিত সোর্স গেদা মিয়াকে গ্রেফতার করা হয়।
আবদুর রকিব পুলিশের হাতে গ্রেফতার হওয়ার সময় নিজেকে জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দেয়। থানায় গণমাধ্যম কর্মীদের কাছেও সে একই পরিচয় দেয়। তার এই পরিচয়েই শনিবার রাতে বিভিন্ন নিউজপোর্টাল ও রবিবার স্থানীয় দৈনিকগুলোতে সংবাদ প্রকাশিত হয়।
রবিবার বিকেলে জেলা ও মহানগর ওলামালীগের পক্ষ থেকে যৌথ বিবৃতি পাঠিয়ে গ্রেফতারকৃত আবদুর রকিবের সাথে ওলামালীগের সর্ম্পক অস্বীকার করা হয়।
ওলামালীগ সিলেট জেলা আহবায়ক মাওলানা মো. সালাহ উদ্দিন একরাম, সদস্য সচিব মাওলানা আতাউর রহমান শিকদার এবং মহানগর সভাপতি মাওলানা ফখরুল ইসলাম যৌথ বিবৃতিতে বলেন- শিশু সাঈদ হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার হওয়া আবদুর রকিব জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক নয়। রবিক ওলামালীগের সদস্যও নয়।