শাহরুখের ২ লাখ রুপি জরিমানা

shahrukh-khan_574সুরমা টাইমস ডেস্কঃ বাড়ি তৈরির সময় যাতায়াতের সুবিধার জন্য মান্নাতের সামনে একটি রাস্তা নিজে থেকে তৈরি করেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। কিন্তু স্থানীয় বাসিন্দাদের অসুবিধার জন্য, সম্প্রতি বেআইনি রাস্তাটি ভেঙে গুড়িয়ে দিয়েছে মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। আর বেআইনি নির্মাণ ভেঙে ফেলার খরচ হিসেবে শাহরুখের কাছে ২ লাখ রুপি দাবি করেছে বিএমসি। মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৪৮৯(১) ধারা অনুযায়ী আগামী ৭ দিনের মধ্যে এই অর্থ দিতে হবে শাহরুখকে।
জানা গেছে, শাহরুখের বাংলোর কাছের ওই ঢালু রাস্তাটি নিয়ে স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ অনেকদিনের। তাদের বক্তব্য, ওই রাস্তায় প্রায়ই শাহরুখের ভ্যানিটি ভ্যান দাঁড়িয়ে থাকে। ঢালু রাস্তাটির জন্য ব্যান্ডস্ট্যান্ড থেকে মাউন্ট মেরি গির্জা যাওয়ার পথও বন্ধ থাকে। তাই তারা অসুবিধার কথা জানান এলাকার বিজেপি সাংসদ পুনম মহাজনকে। তারপর বিএমসি থেকে একটি নোটিস যায় শাহরুখের কাছে।
নোটিসে লেখা থাকে, এক সপ্তাহের মধ্যে শাহরুখকে এই বেআইনি রাস্তা ভেঙে ফেলতে হলে আর নির্দিষ্ট সময়সীমার মধ্যে তিনি সেটি না সরালে পৌরসভা নিজেরাই ব্যবস্থা নিয়ে সেটি ভেঙে দেবে, আর তার বিল পাঠিয়ে দেওয়া হবে সুপারস্টারকে। কিন্তু সাতদিন কেটে গেলেও কোন ব্যবস্থা নেননি শাহরুখ। সেকারণে বিজেপি সাংসদ পুনম মহাজনের নির্দেশেই এই নির্মান ভাঙার কাজ করে বিএমসি।