রেডিও ফুর্তি ৮৮.০০ এফএম নিয়ে এলো “ ফুর্তি অ্যাপ”

foorti-app-launchসুরমা টাইমস বিনোদনঃ আইফোন ও এন্ড্রয়েড ফোন ও ট্যাব ব্যবহারকারীদের সুবিধার্থে অ্যাপল ষ্টোর আর গুগল প্লে-তে এখন “ফুর্তি অ্যাপ”পাওয়া যাচ্ছে । অ্যাপটি ডাউনলোড করে সব স্মার্ট ফোন ও ট্যাব থেকে এক ক্লিকেই রেডিও ফুর্তি ৮৮.০ এফএম সরাসরি শোনা যাবে সবসময়, সবখানে। এমনকি,রেডিও ফুর্তি অ্যাপ এখন থেকে বিশ্বজুড়ে প্রবাসী বাংলাদেশীদের কাছেও দেশী সুরের ঝঙ্কার তুলবে ।দেশের বৃহত্তম এবং সবচেয়ে জনপ্রিয় রেডিও স্টেশন রেডিও ফুর্তি আজ এক অনুষ্ঠানে “ফুর্তি অ্যাপ” চালু করার ঘোষণা দিয়েছে।

২০০৬ সালের ২২সেপ্টেম্বর ঢাকায় চালু হওয়া রেডিও ফুর্তি, আজ একটি খুব বড় অর্জনের মুর্হূত উদযাপন করছে। এসি-নিয়েলসনের সর্বশেষ মিডিয়া জরিপ মতে বাংলাদেশে রেডিও ফুর্তির লিসেরনারশীপএখন ৭২.৪%। রেডিও ফুর্তি সবসময় দ্রুততার সাথে নেটওর্য়াকের আওতা বাড়িয়েছে। ২০০৭ সালের জুলাই মাসে চট্টগ্রামে, এর পরই ২০০৮ সালের ফেব্রুয়ারি মাসে সিলেটে, ২০১০ সালে খুলনা ,রাজশাহী, বরিশাল ,ময়মনসিংহ এবং কক্সবাজারের সম্প্রচার শুরু করে । এর মাধ্যমে রেডিও ফুর্তি বাংলাদেশের গুরুত্বপূর্ণ সকল অংশের মানুষের কাছে পেীছে গেছে এবং সবচেয়ে বৃহৎ এফএম রেডিও নেটওয়ার্কে পরিণত হয়েছে। আর এই অ্যাপের মাধ্যমে রেডিও ফুর্তিও নেটওর্য়াক দেশের সবপ্রান্ত ছাড়িয়ে বিশ্বব্যাপি বিস্তৃত হলো।
মোবাইল অ্যাপ রেডিও ফুর্তিও একটি বড় মাইল ফলক- কোম্পানি সংশ্লিষ্ট কর্মকর্তাদের ভাষ্য। তারা আরও বলেন, বর্তমানে নতুন ধরনের ডিজিটাল লাইফস্টাইল চলছে। ফুর্তি অ্যাপ এই লাইফস্টাইলে নতুন মাত্রা যোগ করবে। এছাড়াও বাংলাদেশি ব্র্যান্ড ও পন্য সমূহ রেডিও ফুর্তির এই অ্যাপ-এর মাধ্যমে সম্ভাবনার নতুন দ্বার খুলে দেবে আর পেীছেঁ যাবে সারাবিশ্বে।