জকিগঞ্জের লাঠি নিয়ে রাজপথে মুক্তিযোদ্ধারা !

zakigonj  07.03.2015.Hজকিগঞ্জ প্রতিনিধিঃ দেশব্যাপি পেট্রলবোমা নিপে, জ্বালাও পুড়াও, মানুষ হত্যা, নৈরাজ্য, হরতাল ও সন্ত্রাসের প্রতিবাদে জকিগঞ্জের মুক্তিযোদ্ধারা গতকাল শনিবার বাঁশের লাঠি হাতে নিয়ে জকিগঞ্জ পৌরশহরে মিছিল ও সমাবেশ করেছে। “অস্ত্রজমা দিয়েছি ট্রেনিং জমা দেই নাই”, “মুজিবের বাংলায় রাজাকারের ঠাই নাই” শ্লোগানে শ্লোগানে কম্পিত হয় পৌর শহর।
মিছিল শেষে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার হাজি খলিল উদ্দিনের সভাপতিত্ব ও ডেপুটি কমান্ডার আব্দুল মোতাল্লেবের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার আকরাম আলী। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, সিরাজ উদ্দিন, নিপেন্দ্র বিশ্বাস, সন্তান কমান্ডের জুনেদ আহমদ, আব্দুল মন্নান প্রমূখ।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে পাকিস্থানি বর্বর বাহিনীর হাত থেকে দেশকে স্বাধীণ করেছি। কিন্তু পুনরায় বাংলাকে পাকিস্থানের রূপে রূপান্তরিত করার ষড়যন্ত্র চলছে। গণতান্ত্রিক আন্দোলনের নামে পেট্রল বোমা দিয়ে মানুষ হত্যা অব্যাহত রয়েছে। মানুষ পুড়িয়ে হত্যার জন্য বাংলাদেশ স্বাধীণ করা হয়নি। বক্তারা কুখ্যাত রাজাকার কামারুজ্জামানের আইনি প্রক্রিয়া দ্রুত শেষ করে রায় কার্যকরের দাবী ও ২০ দলীয় জোটকে সহিংস আন্দোলন পরিহার করে অহিংস রাজনীতির পথে আসার আহবান জানান।