পূবালী ব্যাংকের নতুন প্রডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরতে হবে

সিলেট পশ্চিম অঞ্চল সম্মেলনে হালিম চৌধূরী

OLYMPUS DIGITAL CAMERAপূবালী ব্যাংক সিলেট পশ্চিম অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধূরী বলেছেন, আমানত বৃদ্ধি করে তা বিনিয়োগের মাধ্যমে উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করতে হবে।পূবালী ব্যাংকের নতুন নতুন প্রডাক্ট সমূহ গ্রাহকদের সামনে তুলে ধরতে হবে। আর আমাদের মনে রাখতে হবে গ্রাহকরাই হচ্ছেন ব্যাংকের প্রাণ। তাদের সেবার েেত্র সব ধরনের ছাড় দিতে হবে। তিনি কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনার আলোকে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে শাখা ব্যবস্থাপকদের প্রতি আহবান জানান। জনাব হালিম চৌধূরী সিলেটে ব্যবসার নতুন নতুন ত্রে তৈরি করতে ব্যবসায়ীদের উদ্ধুদ্ধ করার উপর গুরত্বরোপ করেন।
গতকাল শনিবার সিলেট নগরীর বন্দর বাজারস্থ ব্যাংকের নিজস্ব কনফারেন্স হলে এই সম্মেলন অনুষ্টিত হয়। পশ্চিম অঞ্চল প্রধান ও ডিজিএম আহমেদ এনায়েত মঞ্জুর এর সভাপতিত্বে অনুষ্টিত এই সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জি এম আবু হাবিব খায়রুল কবীর, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও ডিজিএম এ এস সিরাজুল হক চৌধুরী ও মৌলভীবাজার অঞ্চল প্রধান ও ডিজিএম দিলিপ কুমার পাল।
কর্মকর্তা হুমায়ুন রশীদ চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত এই অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের ডিজিএম মশিউর রহমান খান এবং সিলেট শাখার ব্যবস্থাপক ডিজিএম মাহবুব আহমেদ,সিলেট স্টেডিয়াম শাখার ব্যবস্থাপক এজিএম চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান, সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক জামিলুর রহমান,বরইকান্দি শাখার ব্যবস্থাপক সৈয়দ ফয়জুর রহমানসহ সিলেট পশ্চিম অঞ্চলের ২৩টি শাখার ব্যবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তাবৃন্দ। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট পশ্চিমাঞ্চলের আইন কর্মকর্তা মাহবুব আহসান। বিজ্ঞপ্তি