তাহিরপুরে শশুর বাড়ী বেড়াতে গিয়ে জামাই শ্রীঘরে

তাহিরপুর প্রতিনিধিঃ তাহিরপুরে শশুর বাড়ী বেড়াতে গিয়ে মামলায় ফেঁসে শ্রীঘরে গিয়েছেন মেয়ে জামাই সে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আঃ হাসিমের পুত্র মো. হেকিম (২৫)। হেকিমের পারিবারিক সুত্রে জানাযায় গত ২ ফেব্রুয়ারী সোমবার রাতে তাহিরপুর থানা পুলিশ উপজেলার দক্ষিন শ্রীপুর ইউপির কামদেবপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী আঃ গণির বাড়ীতে অভিযান চালিয়ে ভারতীয় ৩৩ বোতল মদ উদ্ধার করে। এ সময় চতুর আঃ গণি পালিয়ে গেলেও মেয়ে জামাই দিন মজুর মো. হেকিম ঘরে থেকে পুলিশের হাতে ধরা পড়ে শ্রীঘরে গিয়েছেন।
মামলা সুত্রে জানাযায়, গত ২ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে সাতটার সময় গোপন সংবাদের বিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই জামাল উদ্দিনের নেতৃত্বে ও এএসআই তপন কুমার দাস, এএসআই শরিফ হোসেন, এএসআই ফখরুল আলম ও কনেস্টেবল অপু দত্তের সহযোগীতায় উপজেলার দক্ষিন শ্রীপুর ইউপির কামদেবপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যাবসায়ী আঃ গণির বসত বাড়ীতে অভিযান চালিয়ে ভারতীয় ১৮০ এমএল ৩৩ বোতল অফিসার্স চয়েজ মদ সহ তার মেয়ে জামাই মো. হেকিমকে আটক করে। এ ব্যাপারে তাহিরপুর থানার সেকেন্ড অফিসার এসআই জামাল উদ্দিন বাদী হয়ে ঐদিন রাতেই ধৃত হেকিম ও তার শশুর মাদক ব্যাবসায়ী আঃ গণিকে পলাতক আসামী করে তাহিরপুর থানায় ১৯৯০ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্ত এসআই আবুল কাশেম জানিয়েছেন মাদক আটকের সময় হেকিমকে ঘটনাস্থলে পাওয়া গেছে তাই তাকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।