একেই বলে ভালবাসা : তাহিরপুরে এক সাথে স্বামী-স্ত্রীর মৃত্যু

tahirpur deathকামাল হোসেন, তাহিরপুরঃ তাহিরপুরে একই দিনে এক সাথে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামে। জানাযায়, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন খানের বড় ভাই আবুতালী খান ও সহধর্মীনী উতুলা বেগম নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজিউন)। মৃত্যুকালে আবুতালী খানের বয়স হয়েছিল (৮৫) এবং তার সহ ধর্মীনী উতুলা বেগমের বয়স হয়েছিল (৭০)। দুনিয়াতে এই দম্পতি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। স্বমী স্ত্রীর এক সাথে মৃত্যুতে এলাকায় সুখের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে জানা যায়,কিছুদিন ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন এই দম্পতি। বৃহস্পতিবার সন্ধা ৭ টার সময় শেষ নিঃশেষ ত্যাগ করেন স্ত্রী উতুলা বেগম এবং ১৩ ঘন্টার ব্যবধানে শুক্রবার সকাল ৮টা ৩০ মিনিটে শেষ নিঃশেষ ত্যাগ করেন স্বামী আবুতালী খান।
শুক্রবার জম্মুার নামাজের পর বালিয়াঘাট বাজার জামে মসজিদ মাঠে এই দম্পতির এক সাথে নামাজে জানাজাযা শেষে বালিয়াঘাট গ্রামের তাদের পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।
এই দম্পতির মৃত্যুতে সুগভীর শোক প্রকাশ ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জম হোসেন রতন(এমপি)। তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক,উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির আলী প্রমুখ।