মদন মোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ : কলেজ গেইটে তালা

modon mohon college 17-02-2015_2সুরমা টাইমস ডেস্কঃ ছাত্রদল কেন্দ্রীয় সংসদ‘র সাবেক অন্যতম সদস্য, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট ‘ল‘ কলেজ ছাত্র সংসদ‘র ভিপি মাহবুবুল হক চৌধুরী বলেছেন, আজ বাংলাদেশে ছাত্র জনতা জেগে উঠেছে স্বৈরাচারী অবৈধ সরকারের বিরুদ্ধে। ছাত্র জনতা স্বৈরাচারের পতন হওয়া না পর্যন্ত রাজপথ ছাড়বে না। ছাত্র জনতার দূর্বার গণ আন্দোলনের ঢেউয়ের মুখে স্বৈরাচারের পতন অনিবার্য। তিনি সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীদের আহবান জানান স্বৈরাচার বিরোধী ছাত্র ও গণ আন্দোলন শরিক হওয়ার।
তিনি ছাত্রদল কেন্দ্রীয় সংসদ‘র ডাকে দেশব্যাপী সকল শিক্ষা প্রতিষ্ঠান তিন দিন ব্যাপী ছাত্র ধর্মঘটের অংশ হিসাবে সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খানের সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক আকাব আহমদ পলাশের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রদল নেতা আবু সুফিয়ান রাজীব, মুক্তার আহমদ মুক্তার, আফজল হোসেন, সাঈদুর রহমান, মাহবুবুল আলম সৌরভ, রিপন আহমদ, এনাম আহমদ, সজল আহমদ, হাফিজুর রহমান, মাহমুদুল হাসান, স্বপন প্রমুখ।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ কলেজ গেইট তালাবদ্ধ করে।