থানা থেকে ছাড়া পেলেন বেবী নাজনীন

Baby-najninসুরমা টাইমস ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার কার্যালয়ে দেখা করতে এসে পুলিশের হাতে আটক কণ্ঠশিল্পী বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বেবী নাজনীন স্যুপ নিয়ে খালেদার কার্যালয়ে যেতে চাইছিলেন। তাকে প্রবেশে অনুমিত দেয়া হয়নি। পরে থানায় নিয়ে যাওয়ার পরে ছেড়ে দেয় হয়।
রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেবী নাজনীন খালেদা জিয়ার গুলশানে বেগম খালেদা জিয়ার কার্যালয়ের সামনে যান। কিন্তু পুলিশ তাকে প্রবেশ করতে বাধা দেয়। বেবী নাজনীন প্রায় আধা ঘণ্টা কার্যালয়ের সামনে অপেক্ষা করেন। পরে রাত ৮টার দিকে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে খাবার নিয়ে এসেছিলেন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সদস্য বেবী নাজনীন।
উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রাত থেকে নিজের গুলশান কার্যালয়ে অবস্থান করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গত বুধবার রাত থেকে খাবার প্রবেশে পুলিশ বাধা দেয়ায় চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে শুকনো খাবার খেয়েই কার্যালয়ের কর্মচারী ও চেয়ারপারসনের নিরাপত্তারক্ষীরা দিন কাটাচ্ছেন।
শনিবার বেলা সোয়া ১২টার দিকে গুলশান কার্যালয়ে অবস্থানরত কর্মচারীদের জন্য আনা খাবারও ফেরত দেয় আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া গত শুক্রবার বঙ্গবীর কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন কাদের খালেদার সঙ্গে দেখা করতে এসেও অনুমতি পাননি। পরে তিনি সেখান থেকে ফিরে যান।