নগরীর আম্বরখানায় সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

বাকশালীদের রক্তচক্ষু উপেক্ষা করে গনতন্ত্রকামী জনতার ন্যায্য দাবী আদায়ের সংগ্রাম চুড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে
—–সিলেট নগর জামায়াত
Sylhet City Jamat Micil Photo -14-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ইতিহাস স্বাক্ষী যুগে যুগে বাকশাল ও স্বৈরাচারী শাসকদেরকে কঠোর পরিনতি ভোগ করতে হয়েছে। মানুষের ভোটের অধিকার হরন করে বন্দুকের জোরে ক্ষমতায় থাকার দিন শেষ। দেশব্যাপী জনগণ আজ গর্জে উঠেছে। ভোটের অধিকার প্রতিষ্ঠার এই আন্দোলন বিজয় না হওয়া পর্যন্ত চলবে। বিরোধী রাজনৈতিক দলের শান্তিপুর্ণ মিছিল সমাবেশের অধিকার হরন করে আওয়ামীলীগ গনতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। দেশ আজ বিরানভুমিতে পরিনত হয়েছে। এই অবস্থা চলতে দেয়া যায়না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একটি গোষ্ঠির স্বার্থ রক্ষায় কাজ করার কারনে দেশ আজ রসাতলে। জনগণের ট্যাক্সের টাকায় পরিচালিত বাহিনী আজ হিং¯্র হায়েনার মত নিরীহ জনতার উপর ঝাঁপিয়ে পড়েছে। গোটা রাষ্ট্র ব্যাবস্থা আজ হুমকীর সম্মুখীন। আওয়ামী অবৈধ ক্ষমতালিপ্সার কারনে দেশ ধ্বংস হতে পারে না। যে কোন মুল্যে অবৈধ সরকারের পতনের একদফা আন্দোলন চালিয়ে যাওয়া হবে। বাকশালীদের রক্তচক্ষু উপেক্ষা করে গনতন্ত্রকামী জনতার ন্যায্য দাবী আদায়ের সংগ্রাম চুড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট জেলা দক্ষিণ সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী সহ ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল শনিবার ২০ দলীয় জোট কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে নগরীর আম্বরখানা সহ বিভিন্ন স্থানে পৃথক মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিলে অংশ নেন সিলেট মহানগর জামায়াত নেতা, মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এডভোকেট মকসুদ আহদ, এডভোকেট আব্দুল খালিক, ইসলামী ছাত্র শিবির নেতা নজরুল ইসলাম, আব্দুল আজিজ, হাফিজ বদরুল ইসলাম ও রেজাউল করিম প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত রোববার থেকে টানা ৭২ ঘন্টার হরতাল ও চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।