হরতাল চলাকালে নগরীর বিভিন্ন স্থানে সিলেট নগর জামায়াতের মিছিল

জনমতের প্রতি ন্যুনতম শ্রদ্ধাবোধ থাকলে আওয়ামী অবৈধ সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে
——সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal Photo- 10-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, মানুষের ভোটের অধিকার আর গনতন্ত্রের বিজয় ছাড়া চলমান আন্দোলন থেকে সরে আসার সুযোগ নেই। অবৈধ সরকার যতই হিং¯্রতা আর ষড়যন্ত্রই করুক না কেন, ২০ দলীয় জোটের শান্তিপুর্ন হরতাল অবরোধ অব্যাহত থাকবে। পরিকল্পিতভাবে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করে এর দায় বিরোধী নেতাকর্মীদের উপর চাপিয়ে কথিত বন্দুকযুদ্ধের নামে নিরপরাধ নেতাকর্মীদের বিচারবহির্ভুত হত্যার সাথে জড়িতদের একদিন জনতার আদালতে দাঁড়াতে হবে। জনমতের প্রতি ন্যুনতম শ্রদ্ধাশীল থাকলে আওয়ামীলীগকে অবশ্যই বিদায় নিতে হবে। অন্যথায় গনবিষ্ফোরনে জনতার ভোটের অধিকার প্রতিষ্ঠায় বাকশালীদের প্রেতাত্ত্বা আওয়ামীলীগকে ক্ষমতা থেকে বিদায় করে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট জেলা দক্ষিণ সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী সহ ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল মঙ্গলবার ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ৩য় দিন হরতাল চলাকালে নগরীর বিভিন্ন স্থানে পিকেটিং শেষে পৃথক স্থানে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর স্টেডিয়াম মার্কেট ও দক্ষিণ সুরমা সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পৃথক মিছিলে অংশ নেন সিলেট মহানগর জামায়াত নেতা, মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, শফিকুল আলম মফিক, মু. আনোয়ার আলী, এডভোকেট মকসুদ আহদ, এডভোকেট আব্দুল খালিক, ইসলামী ছাত্র শিবির নেতা নজরুল ইসলাম, পারভেজ আহমদ ও মু. কয়েসউজ্জামান প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ৩য় দিনও শান্তিপুর্ন সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত টানা শান্তিপুর্ন হরতাল, চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি