খালেদা দেশকে ধ্বংস করছেন : গোয়াইনঘাটে ডা: দিপু মনি

dipu moniসুরমা টাইমস ডেস্কঃ সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দিপু মনি বলেছেন, দেশ যখন এগিয়ে চলছে, খালেদা তখন পেট্রোল বোমা দিয়ে মানুষ ও গাড়ি পুড়িয়ে দেশকে ধ্বংস করছেন।
তিনি বলেন, দেশের মানুষ শান্তি চায়, নাগরিক সকল সুযোগ সুবিধা চায় আর বিএনপি নেত্রী দেশের মানুষকে জিম্মি করে নাগরিক সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করতে চান। শুক্রবার গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ‘র ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথি‘র বক্তবে এসব কথা বলেন।
গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ’র সভাপতি মোঃ ইব্রাহিম। সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল‘র পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে সাবেক পররাষ্ট মন্ত্রী বলেন, বছরের ১ম দিনে শেখ হাসিনার সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়েছে। আর খালেদা দেশের লক্ষ লক্ষ শিক্ষার্থীদের জীবন ধ্বংসের ষড়যন্ত্রে মেতে উঠেছেন।
তিনি বলেন, আমরা দুই প্রতিবেশী দেশের সাথে যুদ্ধ করে সমুদ্র জয় করেছি। দেশকে অনেক দুরে এগিয়ে নিয়ে গেছে। আর ‘জঙ্গী’ নেত্রী খালেদা নিজেকে ও যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে দেশের মধ্যে আগুন জ্বালিয়ে দেশের মানুষকে দোযখে পরিণত করছেন। দেশের সর্বোচ্চ আদালত তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানের সাথে সাংঘর্ষিক বলে রায় দিয়েছে। খালেদা আবারও প্রধানমন্ত্রী হলেও এ ব্যবস্থা আর ফিরিয়ে আনতে পারবেন না।
তিনি বলেন, দেশের নেতৃত্ব চাইলে খালেদা নিঃশর্তভাবে তার সকল অপকর্মের জন্য দেশের ১৬ কোটি মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। শুক্রবার বিকাল ৩টায় সম্মেলনের উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের প্রশাসক আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, শাহ্ ফরিদ আহমদ, মাসুক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, জেলা ত্রাণ ও সমাজসেবা সম্পাদক শেখ মখলু, জেলা আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সংরক্ষিত আসনের মহিলা সদস্য কেয়া চৌধুরী, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক হাজী ফারুক আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার, উপ-প্রচার সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সদস্য সাহাদাত চৌধুরী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল্লাহ্, জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তাক আহমদ পলাশ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি লোকমান আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সদস্য জমির উদ্দিন প্রধান, জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন। সম্মেলনের শুরুতে মহাগ্রন্থ আল-ক্বোরআন তেলাওয়াত করেন হাফিজ সাইদুর রহমান।