দেশব্যাপী নিহতদের মাগফেরাত কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

BNP Sylhet City & Dist. Dua Photo-30-01-15২০ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দেশব্যাপী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলি ক্রসফায়ারে নিহত নেতাকর্মী ও সন্ত্রাসীদের পেট্রোল বোমায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আসর নগরীর উপশহরস্থ একটি মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দেশব্যাপী নিহতদের পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো’র রহের মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনেতা তারেক রহমানের দীর্ঘায়ু সুস্থতা এবং জাতীয় নেতৃবৃন্দের মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এডভোকেট হাবিবুর রহমান হাবীব, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহবায়ক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মিফতাহ সিদ্দীকি, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, মহবুব চৌধুরী, ডা: নাজমুল ইসলাম, জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা শফিকুর রহমান, ওলামা দল নেতা মাওলানা বদরুল আলম ও মাওলানা মাহবুবুল আলম ফয়েজী, যুবদল নেতা মামুনুর রহমান, আব্দুল্লাহ আল মামুন সামুন, মঈনুল ইসলাম মঞ্জু, ছাত্রদল নেতা আব্দুর রউফ, আবুল হাসিম জাকারিয়া, মোবারক হোসেন তুহিন, সোহেল ইবনে রাজা, জহুরুল ইসলাম মখর, শাহীন আহমদ, সুমেল আহমদ চৌধুরী, জাবেদ আহমদ, জিয়াউল ইসলাম রাজন, আমিনুল ইসলাম মামুন, খলিল আহমদ, রুহেল আহমদ, সাঈদুর রহমান, রাহেল আহমদ ও সিপার আহমদ প্রমুখ।
মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ফ্যাসিবাদী সরকার তাদের অবৈধ ক্ষমতার মেয়াদ ধরে রাখতেই দেশে পরিকল্পিতভাবে নাশকতা সৃষ্টি করে এর দায় গনতন্ত্রকামী জনতার উপর চাপানোর ষড়যন্ত্র করছে। চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বানচাল করতেই বিরোধী রাজনৈতিক দলের নিরীহ নেতাকর্মীদেরকে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী দিয়ে গুলি ও ক্রসফায়ার এর মাধ্যমে হত্যা করছে। ভবিষ্যতে জনগণের সরকার প্রতিষ্ঠা করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সকল হত্যাকান্ডের বিচার নিশ্চিত করা হবে।  বিজ্ঞপ্তি