দিরাইয়ে ডাকাত ও ধর্ষক রুবল আটক

Derai picজুবের সরদার দিগন্ত, দিরাই-শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি ঃ সুনামগঞ্জের দিরাইয়ে ধর্ষণ ও ডাকাতি মামলার আসামী দীর্ঘদিন পালিয়ে থাকা ডাকাত ও ধর্ষক রুবেল (২৪) কে দিরাই থানা পুলিশ নির্ঘুম অভিযান চালিয়ে গতকাল বুধবার রাত ৩টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের জাহানপুর গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জগদল ইউনিয়নের কলিয়ারকাপন গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে সন্ত্রাসী রুবেল তার পাশ্ববর্তী এক গৃহবধুকে ধর্ষণ করলে সেই নারী বাদি হয়ে দিরাই থানায় ০৯-১২-১৪ তারিখে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪৫৭ দ-বিধি ধারায় মামলা দায়ের করেন, মামলা নং-১। এরপর থেকে সে দীর্ঘদিন পলাতক তাকার পর গোপন সংবাদের ভিত্তিতে দিরাই সার্কেলের সহকারি পুলিশ সুপার এফ এম ফয়সালের নেতৃত্বে রাতভর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে আরো ছিলেন এসআই রুপুকর, এসআই মহাদেব বাচাড়সহ কয়েকজন সোর্স।
উল্লেখ্য সন্ত্রাসী ও ধর্ষক রুবেলের বিরুদ্ধে জেলার জগন্নাথপুর উপজেলায় ২০১০ সালের ৩ অক্টোবর দায়ের করা একটি ডাকাতি মামলা বিচারাধীন রয়েছে।
এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার এফ এম ফয়সাল বলেন, নারীদের প্রতি কোনো ধরণের অসদাচরণ, ইভটিজিং ও নারী নির্যাতন কারীরা আইনের ফাঁক দিয়ে বেড়িয়ে যেতে পারবে না।