মিথ্যা মামলার প্রতিবাদে ও সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে সর্বাত্মক হরতাল পালন করুন

—–সিলেট জেলা ও মহানগর জামায়াত

২০ দলীয় জোট প্রধান ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগমা খালেদা জিয়া সহ জোটের শীর্ষ নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও আটক সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে ২০ দলীয় জোট আহুত সিলেট বিভাগে আজকের সকাল-সন্ধ্যা সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালনের আহবান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ। ২০ দল আহুত আজকের হরতাল সর্বাত্মকভাবে সফলের জন্য পরিবহন মালিক, শ্রমিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহবান জানান তারা।
গতকাল বুধবার এক যৌথ বিবৃতিতে সিলেট মহানগর, সিলেট জেলা দক্ষিণ ও জেলা উত্তর জামায়াত নেতৃবৃন্দ বলেন, সরকার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বাধাগ্রস্ত করতে জোটের শীর্ষ নেতৃবৃন্দের উপর একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে। দেশব্যাপী গণগ্রেফতার চালিয়ে গোটা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। মেধাবী ছাত্র জনতাকে ঘুম থেকে তুলে নিয়ে কথিত বন্দুক যুদ্ধের নামে ক্রসফায়ার করে হত্যা করা হচ্ছে। গত মঙ্গলবার সিলেট সদর উপজেলার জাঙ্গাইল এলাকায় যৌথ বাহিনীর অভিযানের নামে নিরীহ মানুষকে গ্রেফতার করা হয়েছে। তাদের পরিবারের মহিলাদের সাথে অশালীন আচরণ করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী জনগণের নিরাপত্তার পরিবর্তে আতংকে পরিণত হয়েছে। এই অবস্থা চলতে থাকলে দেশ আরো গভীর সংঘাতের দিকে ধাবিত হবে। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় চলমান আন্দোলন সফলে দেশপ্রেমিক জনতা এগিয়ে এসেছে দেখে সরকার বেসামাল হয়ে পড়েছে। কোন ষড়যন্ত্রই অবৈধ আওয়ামী সরকারের পতন ঠেকাতে পারবে না। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ জোট নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। সিলেট মহানগর জামায়াতের আমীর জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে।
বিবৃতি প্রদান করেন সিলেট মহানগর ভারপ্রাপ্ত মো: ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান ও সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি