ট্রাক চাপায় নিহতের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা : আসামী ৩৫ জন

mamlaসুরমা টাইমস ডেস্কঃ দক্ষিণ সুরমার বদিকোনা এলাকায় দুর্বৃত্তদের দেয়া পেট্রোল বোমা বিস্ফোরনকালে ট্রাক চাপায় নিহত হওয়া সিএনজি অটোরিকসা চালক শাহজাহানের মৃত্যুর ২দিন পর মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই মোঃ নিজাম উদ্দিন বাদি হয়ে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনকে আসামী করে অবরোধে বিস্ফোরণ ঘটিয়ে মানুষ হত্যার অভিযোগ এনে দৰিণ সুরমা থানায় তিনি এ মামলাটি দায়ের করেন। মামলা নং-১৪ তারিখ ২৪ জানুয়ারী ‘১৫।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় দক্ষিণ সুরমায় সিলেট-ঢাকা মহাসড়কের তেতলী বদিকোনা এলাকায় সিলেট থেকে ঢাকাগামী ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৬-৮২৩৯) পেট্রোল বোমা নিৰেপ করে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা।
আগুনে গোয়াইনঘাট জাফলংয়ের মতিলাল দাসের পুত্র ট্রাক চালক কুমুদ দাস (২৬)’র শরীরে লাগলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা (সিলেট-থ-১১-৪৮৩৪) নম্বর সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়।
এ সময় ঘটনাস্থলেই দৰিণ সুরমা তেতলী উত্তর পাড়ার আক্তার হোসেনের পুত্র সিএনজি অটোরিকসা চালক মোঃ শাহজাহান আহমদ (২৮) মারা যান। ট্রাক ড্রাইভার কুমুদ দাস ও মৌলভীবাজারের বানুভীর গ্রামের বানু সিংয়ের পুত্র ট্রাক হেলপার নিরঞ্জন সিং (১৯) অগ্নিদগ্ধ হয়ে বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।