বিশ্বনাথে ট্রাক পুড়ানোর ঘটনায় মামলা দায়ের বিএনপি-জামায়াতের ৫০ নেতা-কর্মী অভিযুক্ত

fire on truckবিশ্বনাথ প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের প্রায় ৫০ নেতা-কর্মীকে অভিযুক্ত করে বিশ্বনাথে ‘সিলেট-সুনামগঞ্জ সড়কে’ উপজেলার সাহাপুর সেতুর উপর রাতের আধাঁরে ট্রাকে (সিলেট-ট ০২-০০৯২) পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে থানার পরিদর্শক (তদন্ত) বাদি হয়ে মামলাটি দায়ের করেন। যার নং ১৯।
মামলায় প্রধান হিসেবে অভিযুক্ত করা হয়েছে উপজেলা ছাত্রশিবির পশ্চিম শাখার সভাপতি জহিরউদ্দিনকে। এছাড়া মামলায় লামাকাজী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আবদুস সোবহান মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপি নেতা মিছির আলী মেম্বার, খাজাঞ্চী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড জামায়াতের সভাপতি আবুল কালাম আজাদসহ ২৪ জনকে এজাহারনামীয় ও আরোও ১০/১৫ জনকে অজ্ঞানামা অভিযুক্ত করা হয়েছে।
১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) এবং দন্ডবিধি ৩২৬/৩০৭ ধারা মোতাবেক মামলা দায়েরের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে কাউকে হয়রানী করা হবে না।
উল্লেখ্য, বৃহস্পতিবার গভীর রাতে ‘সিলেট-সুনামগঞ্জ সড়কে’ উপজেলার সাহাপুর সেতুর উপর রাতের আধাঁরে পেট্টোল বোমা নিক্ষেপ করে একটি ট্রাক পুড়িয়ে দেয়েছে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা। পেট্টোল বোমার আঘাতে ঝলসে যায় ট্রাক চালক হাসান আহমদ ও হেলপার আল-আমিনের শরীরের বিভিন্ন অংশ। গুরুত্বর আহত অবস্থায় এলাকাবাসী তাঁদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করেন।