হরতাল-অবরোধের মধ্যে চলছে আইনজীবী সমিতির নির্বাচন : ২১ পদে প্রার্থী ৪৫

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচনে ২১টি পদে ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আজ বৃহস্পতিবার এই নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের ধার্য্য তারিখ ছিল বুধবার। কিন্তু প্রার্থীদের কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। পরে এদিন সন্ধ্যায় নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।
তালিকা অনুযায়ী সভাপতি পদে এএফ এম রুহুল আনাম চৌধুরী মিন্টু ও একে এম শমিউল আলম, সহ সভাপতি (১) পদে অশেষ কর, ফারুক আহমদ চৌধুরী ও মো. আব্দুস শহীদ, সহ সভাপতি (২) পদে মো. আব্দুল হাই, মো. জহুরুল ইসলাম ও মুহাম্মদ মুহিউদ্দিন, সাধারণ সম্পাদক পদে অশোক পুরকায়স্থ, আব্দুল হাই কাইয়ূম, সুলতানা রাজিয়া ডলি ও হোসেন আহমদ, যুগ্ম সম্পাদক পদে জোহরা জেসমিন, মো. জোবায়ের বখত জুবের ও মোস্তফা দিলওয়ার আল-আজহার, লাইব্রেরী সম্পাদক পদে মো. তাজরীহান (জামান), মো. মাশহুদ আহমদ ও মোহাম্মদ বদরুল ইসলাম (জাহাঙ্গীর), সমাজ বিষয়ক সম্পাদক পদে আজাদ আহমদ, জামিল আহমদ, মো. ছালেহ আহমদ হীরা ও মো. মিজানুল হক মিজান, নির্বাচন কর্মকর্তা পদে অঞ্জন দে, মো. আলী হায়দার ফারুক, মো. কামরুজ্জামান ও রফিক আহমদ, সহ সম্পাদক (২জন) পদে ইকবাল আহমদ, মো. জয়নুল হোসেন রুবেল, মো. হীরা মিয়া ও মোছা. দিলরুবা বেগম (কাকলী), সদস্য (১১ জন) পদে অরবিন্দ পাল, আখতার হোসেন খান, এস এম এ আওয়াল (সাহাব উদ্দিন), কিশোর কুমার কর, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী, প্রশান্ত কুমার পাল, মিছবাহ উদ্দিন চৌধুরী, মো. আজিজুর রহমান, মো. আলী হায়দার, মো. এমদাদুল হক, মো. মনির উদ্দিন, মো. মিনহাজ উদ্দিন খান, মোর্তাজা আহমদ, মোহাম্মদ আব্দুল মালিক ও মোহাম্মদ জালাল উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টায় পর্যন্ত বিরতিহীনভাবে ২নং হলের ২য় তলায় লাইব্রেরী কক্ষে ভোট গ্রহণ করা হবে।
জেলা আইনজীবী সমিতির নির্বাচনী কর্মকর্তা শাহ মোহতাদিনুর রহমান সেলিম জানিয়েছেন, সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্নের জন্যে প্রস্তুতিমূলক কার্যক্রম সম্পন্ন হয়েছে।