প্রাইভেট কারসহ ৩ ছিনতাইকারী আটক

sintaikariগোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বাজার থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার দক্ষিণ রাসটিলা গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে লিটন মিয়া (৪২), মৃত তোফান মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৪৮), গাড়ী চালক শ্রীমঙ্গল থানার আলীসারকুল গ্রামের মৃত কাপ্তান মিয়ার ছেলে হারুন মিয়া (৪৫)।
এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ ১১-৩৩৭৭) আট করা হয়। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়- গোলাপগঞ্জ উপজেলার বাঘা রুস্তুমপুর গ্রামের তোতা মিয়ার মেয়ে হুসনা বেগমের ১৬ হাজার টাকা ছিনিয়ে নেয়।
হুসনা বেগম জানান- ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বের হওয়ার পরই ৫ ছিনতাইকারী তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাদেরকে আটক করেন।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন ছিনতাইকারীদের নিকট থেকে উদ্ধারকৃত টাকাসহ তাদের বুধবার আদালতে প্রেরন করা হবে।