বিয়ানীবাজারে উপজেলা বিএনপি’র সভাপতি পুতুলসহ আটক ৪

Putul Arrestবিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের পুলিশী হেফাজতে রাখা হয়েছে। জানা যায়, মঙ্গলবার ৩টায় উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলকে মাথিউরা দোয়াখা গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। এর আগে সোমবার রাতে পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিএনপি আরো ৩ নেতাকর্মীকে গ্রেফতার করে। বিয়ানীবাজার থানার ওসি চারজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলকে প্রধান আসামী করে ও আরো ৪৩ জনকে আসামী করে গত ৫ জানুয়ারি পুলিশের দায়েরকৃত মামলায় এবং ১১ জানুয়ারি দায়েরকৃত মামলায় ৫৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়।
এদিকে, সোমবার রাতে পুলিশের অভিযানে গ্রেফতারকৃতরা হচ্ছেন-পৌরসভার খাসাড়িপাড়া এলাকার মনির উদ্দিনের পুত্র আতিকুর রহমান আকুল (৩৫), উপজেলার দুবাগ ইউনিয়নের নয়া দুবাগের আবদুল গণির পুত্র আবু লেইছ (২৩) এবং বিয়ানীবাজার থেকে বড়লেখা উপজেলার ডিমাই এলাকার মইনুল হকের পুত্র মামুনুর রশিদ শাহেদ। অন্যান্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে বলে বিয়ানীবাজার থানা সূত্রে জানা যায়।