বড়লেখায় বিএনপি অফিস ভাঙচুর : মেয়রসহ আহত ১০

borolekha bnp officeবড়লেখা সংবাদদাতাঃ বড়লেখা উপজেলা সদরে বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এসময় পৌর মেয়র সহ কমপক্ষে বিএনপির ১০জন নেতা-কর্মী আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, আজ দুপুরে বড়লেখা পৌর শহরের স্থানীয় বিএনপি কার্যালয় থেকে পুলিশি বাঁধা উপেক্ষা করে মিছিল বের করতে গেলে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের সুত্রপাত শুরু হয়।
বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের একজন এসআই সহ কয়েকজন আহত হলে পুলিশ লাঠিচার্জ শুরু করে। পুলিশের লাঠিচার্জে
উপজেলা বিএনপি সাধারন সম্পাদক মুজিবুর রহমান খসরু, পৌর মেয়র ও উপজেলা যুবদলের সম্পাদক ফখরুল ইসলাম. যুবদল কর্মী নূরুল ইসলাম , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা দল নেত্রী রাহেনা বেগম হাসনা সহ কমপক্ষে ১০জন বিএনপি নেতা-কর্মী আহত হয়েছেন। এরপরই বিএনপি অফিসের আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ ঘটনা ঘটে। অগ্নি সংযোগের খবর পেয়ে ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে আসার আগেই পুলিশ আগুন নিভিয়ে ফেলে।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান খসরু জানান, তারা দুপুরে গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে শান্তিপূর্ণ মিছিল বের করতে গেলে পুলিশ তাদের উপর বেঁধড়ক লাঠিচার্জ করে এবং পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের অফিস ভাংচুর সহ অগ্নিসংযোগ করেছেন। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।