সিলেটে নিষেধাজ্ঞা উপেক্ষা করে শিবিরের মিছিল, গাড়ি ভাঙচুর

ফাইল ছবি
ফাইল ছবি

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মিছিল করেছে ছাত্র শিবির। এসময় তারা কয়েকটি গাড়িও ভাঙচুর করে। সোমবার সকাল ১০টার দিকে কাজিটুলা থেকে ঝটিকা মিছিল বের করে উঁচাসড়কে গিয়ে গাড়ি ভাঙচুর করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সোমবার সকাল ১০টার দিকে ছাত্র শিবিরের নেতাকর্মীরা কাজিটুলা বাজার থেকে ঝটিকা মিছিল বের করে। মিছিলটি শাহীঈদগাহ উঁচাসড়ক (আল্লাহু পয়েন্ট) যাওয়ার পর অতর্কিত হামলা চালিয়ে ৪-৫টি যানবাহন ভাঙচুর করে তারা। পরে শিবির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যান।
সূত্র জানায়- পুলিশের কাছে খবর ছিল শিবির নেতাকর্মীরা কাজিটুলা থেকে মিছিল বের করে নয়াসড়কের দিকে আসবে। তাই আগ থেকেই পুলিশ সদস্যরা নয়াসড়ক পয়েন্টে অবস্থান নেয়। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে শিবির নেতাকর্মীরা কাজিটুলা থেকে মিছিল বের করে শাহী ঈদগাহের দিকে চলে যায়। শাহী ঈদগাহ উঁচাসড়কে গিয়ে তারা গাড়ি ভাঙচুর করে।
খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলেও এর আগে শিবির নেতাকর্মীরা পালিয়ে যান। প্রসঙ্গত, মেট্রো আইনের ২৮, ২৯, ৩০ ও ৩১ ধারা বলে আজ সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সিলেট মহানগরীতে সভা-সমাবেশ ও গণজমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করেছে মহানগর পুলিশ।