সেরা ২০-এ ১৩ম বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ

bordar gurd picএবারের জেএসসি ও পিএসসি পরীক্ষায় সিলেট শিক্ষাবোর্ডে সেরা ২০-এ ১৩ম স্থান অর্জন করেছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও শতভাগ সাফল্য অর্জন করেছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি। গতকাল মঙ্গলবার দুপুরে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফয়জুল হক এ ফলাফল ঘোষণা করেন।
এবারের জেএসসি পরীক্ষায় মোট অংশ গ্রহণকারী পরীক্ষার্থী ছিলো ৩০৫ জন। এরমধ্যে জিপিএ এ প্লাস পেয়েছে ৮৬জন, জিপিএ এ পেয়েছে ১৭৯জন, এ মাইনাস পেয়েছে ৩১জন, বি পেয়েছে ৭জন ও সি পেয়েছে ২জন। একই সাথে পিএসসি পরীক্ষায় মোট অংশ গ্রহণকারী পরীক্ষার্থী ছিলো ১৯৯জন। এরমধ্যে জিপিএ এ প্লাস পেয়েছে ৭৭জন, জিপিএ এ পেয়েছে ১০৩জন, এ মাইনাস পেয়েছে ১৪জন ও বি পেয়েছে ৫জন।
ব কলেজ এর অধ্যক্ষ মোঃ ফয়জুল হক বলেন, আমরা আমাদের আশানুরূপ ফলাফল পেয়েছি। এ সফলতার দাবিদার সব শিক্ষার্থী, অভিবাবক এবং শিক্ষকরা। এই স্কুলের ভালো ফলাফলের পেছনে নিয়ম শৃংখলা সবচেয়ে গুরুত্বপূর্ন অবদান রাখে। আগামীতে যাতে আরো ভালো ফলাফল সকলকে উপহার দিতে পারি সে লক্ষ্যে আমরা দৃড় প্রতিজ্ঞ। শিক্ষার মান ও নৈতিক শিক্ষায় দেশের মধ্যে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হবে এটাই আমাদের প্রত্যাশা। তিনি এ ফলাফলের জন্য শিক্ষার্থী, শিক্ষক, অভিবাবক ও পরিচালনা পর্ষদের সকলকে আন্তরিক অভিনন্দন জানান। বিজ্ঞপ্তি