জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলামের শোক সভা অনুষ্ঠিত

Jogonnathpur Shuk Photo-21-12-14শহীদুলের মতো আরেক শহীদুল এই জনপদে জন্ম হবে কি? জানি না, শহীদুল যে কম সময়ে দলের এতো কঠিন কাজগুলি করতে পেরেছে তা আর কেউ করা সম্ভব হয়নি। তার স্মৃতি রার্থে স্মৃতিশোধ করা হবে। প্রতি বছর তার মৃত্যু বার্ষিকী পালন করা হবে।
গত ২০ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পল্লীগঞ্জ (কাতিয়া) বাজারে ইউনিয়ন বিএনপি, যুবদল ছাত্রদলে উদ্যোগে প্রয়াত উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলামের এক শোক সভা অনুষ্ঠিত হয়। উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক লেঃ কঃ (অব.) সৈয়দ আলী আহমদ। জেলা বিএনপির সদস্য আবু হোয়ারা সাদ মাষ্টার, এডভোকেট জিয়াউর রহিম (শাহিন), উপজেলা বিএনপির প্রথম সদস্য কবির আহমদ, সৈয়দ মোছাদ্দিক আখলুল করীম, উপজেলা যুবদল যুগ্ম আবায়ক আবুল হাসিম উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা জুবেদ আলী লখন, আবুল হাসনাত আমীর, হারুনুর রশিদ, বাহিন মিয়া, এম এ বশির রুহেল নুরুল আমীন পাইলগাঁও ইউপি যুবদল নেতা হাফিজুর রহমান, এস এম ফরিদ, আনিসুর রহমান আবু, ছাত্রদল সভাপতি সৈয়দ যোবায়ের আবু, সাধারণ সম্পাদক শমসেদ কামাল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম খরছু, যুবদল পৌর সাবেক সভাপতি দিলু মিয়া, সৈয়দপুর শাহার পাড়া ইউপি যুবদল সভাপতি মিজান কুরেশী, সাংগঠনিক সম্পাদক আলাউর কামালী, ছাত্রদল নেতা আব্দুল অদুদ, সাইফুল, উপজেলা ছাত্রদল নেতা সামায়ূন খাঁন, সুজেল খা, হাসান, মঈনুল, যুবদল নেতা সিরাজুল হক প্রমুখ।
ইউনিয়ন বিএনপি সভাপতি আলহাজ্ব আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও নোমান আহমদ ও আলীম উদ্দীন এর যৌথ পরিচালনায় মুফতি জমির উদ্দীনের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি