মুক্তিযোদ্ধাদের কল্যানে নিজেকে নিয়জিত রাখবো

জকিগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরন কালে এমপি সেলিম উদ্দিন

zakigonj pic 07.12.14জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরন কালে সিলেট-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন বলেছেন তিনি যতদিন সংসদ সদস্য থাকবেন জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের কল্যানে নিজেকে নিয়জিত রেখে বঞ্চিত মুক্তিযোদ্ধাদের ন্যায দাবী আদায়ে তিনি অগ্রণী ভুমিকা পালন করবেন। মুক্তিযোদ্ধাদেরকে সবাই স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা করার আহবান জানান। অনান্য বক্তাদের বিভিন্ন দাবীর প্রেেিত তিনি আরও বলেন প্রস্তাবিত মহকুমা জকিগঞ্জকে জেলা বাস্তবায়ন করতে তিনি মহান জাতীয় সংসদে চেষ্টা চালিয়ে যাবেন। জকিগঞ্জ সরকারী কলেজে অনার্স ও জকিগঞ্জে গ্যাস সংযোগ দেয়ার দাবীতে প্রয়োজনে তিনি জকিগঞ্জের সর্বস্থরের জনতা নিয়ে কঠোর আন্দোলন করে দাবী আদায় করবেন।
গতকাল রবিবার জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা মিলানায়তনে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিনের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার আব্দুল মুতালেবের সঞ্চালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা, জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক ফারুক, সিলেট জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুশ শহীদ লস্কর বশীর, সাধারন সম্পাদক সৈয়দ আবুল কাশেম মন্টু, জেলা যুব সংহতির সাধারন সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুস্তাকিম আলী হায়দর, মুক্তিযোদ্ধা সুনা মিয়া, ফজলুর রহমান, হাশিম আলী, নিপেন্দ্র বিশ্বাস, আব্দুন নূর,। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা মস্তুফা আহমদ, আব্দুল মালিক, হাজী সামছ উদ্দিন, উপজেলা জাপার সাবেক সভাপতি আব্দুল জলিল প্রমূখ।
এদিকে অনুষ্টান শেষে এমপি সেলিম উদ্দিন জকিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদের প্রতি সম্মান প্রদর্শন, জকিগঞ্জ পাবলিক লাইব্রেরী ও কাস্টমঘাট পরিদর্শন করে উন্নয়নের আশ্বাস দেন।