পীরেরবাজারে দুর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু : আহত ৪

Street Accidentসুরমা টাইমস ডেস্কঃ ছুটি কাটিয়ে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ৪ সেনাসদস্য ও এক সিএনজি চালক। এদের মধ্যে সেনাসদস্য মিজানুর রহমান (২৪) ঘটনাস্থালেই মারা গেছেন। গতকাল মঙ্গলবার সিলেট-তামাবিল সড়কের পীরেরবাজার ও পরগনা বাজারের মধ্যবর্তী তালেপাড়া নামক স্থানে ভোর ৬টায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য মিজানুর রহমান (২৪) রাজশাহী জেলার বাঘমারা থানাধীন দিবপুর গ্রামের নজির উদ্দিনের ছেলে। আর আহত ৩ সেনা সদস্যরা হচ্ছেন, ওমর ফারুক, রফিকুল ইসলাম, নজরুল আহমদ ও সিএনজি চালক সুয়াব আলী। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, ছুটি কাটিয়ে কর্মস্থলে ফেরার জন্য সেনাসদস্যরা একটি সিএনজি অটোরিকশা করে সিলেট রেলওয়ে স্টেশন থেকে শহরতলীর বটেশ্বরে জালালাবাদ ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন। ভোর ৬টার দিকে একটি দ্রুতগামী ট্রাকের সাথে সিএনজি অটোরিক্সাটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে সেনা সদস্য মিজানুর রহমান মারা যান। আহত হন সাথে থাকা ৩ সেনাসদস্য ও সিএনজি চালক। তাদেরকে সাথে সাথে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মিজানুর রহমানের লাশ ওসমানী হাসপাতালে ময়না তদন্ত শেষে সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা জানান, বটেশ্বরের তালেপাড়ায় ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে সেনাসদস্য মিজানুর রহমান ঘটনাস্থলেই মারা যান। আহত ৩ সেনাসদস্য ও সিএনজি চালকের অবস্থা আশঙ্কা মুক্ত আছে।
শাহপরান থানার ডিউটি অফিসার শিরিন আক্তার জানান, আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ সেনাবাহীনির অন্য সদস্যেদের সহযোগিতায় উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।