স্ত্রীর মামলায় খালাস পেলেন রুমি

arefin rumi and ononyaসুরমা টাইমস বিনোদনঃ প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার দায়ের করা যৌতুকের দাবিতে নির্যাতনের মামলায় খালাস পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমি।
তাদের একমাত্র শিশু সন্তান আরিয়ানের নামে ২০ লাখ টাকা এফডিআর করে এবং অনন্যাকে ডিভের্স দেয়ার মাধ্যমে তাদের মধ্যে অপোষ মীমাংসা হয়েছে। সোমবার লামিয়া ইসলাম অনন্যা ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে মামলাটি প্রত্যাহার করে নেন। ফলে বিচারক আরিফুর রহমান তাকে খালাস দেন।
উল্লেখ্য, মোহাম্মদপুর থানায় করা ওই মামলায় ২০১৩ সালের ১২ অক্টোবর রুমি মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে ভাই এসএম ইয়াসিন রনিসহ গ্রেপ্তার হন। ওইদিন তাদের আদালতে পাঠানো হলে সিএমএম আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। পরদিন ৭টি শর্ত পূরণ করবে মর্মে হলফনামা দিয়ে জামিন পান।
মামলাটিতে পুলিশ আদালতে রুমির ভাই ইয়াসিন রনি ও মা নাসিমা বেগম রোজিকে অব্যাহতি দিয়ে শুধু রুমিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করলে গত ১০ আগস্ট ট্রাইব্যুনাল রুমির বিরুদ্ধে চার্জ গঠন করে।
মামলার অভিযোগে বলা হয়, রুমি ২০০৮ সালের ৪ এপ্রিল অনন্যাকে বিয়ে পর তাদের সংসারে আরিয়ান (৩) নামে এক পুত্র সন্তান হয়। এরপর ২০১২ সালে সে আমেরিকা প্রবাসী কামরুন নেসাকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের কিছুদিন পর তিনি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্র পাড়ি জমান এবং ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ দেয়া বন্ধ করে দেন।
সম্প্রতি তিনি যুক্তরাষ্ট্র থেকে এসে ২০ লাখ টাকা যৌতুক দাবি করে তার বড় ভাই ও মাসহ নির্যাতন করেন অনন্যাকে।