বিশ্বনাথে জামায়াতের কমিটি গঠন : কাইয়ূম আমীর, আখতার সেক্রেটারী

picবিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলা জামায়াতের নতুন কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে। গত শুক্রবার বিকেলে উপজেলা জামায়াতের রুকন সম্মেলনে ২০১৫ সাংগঠনিক সেশনের জন্য এই কমিটি গঠন করা হয়। বিশ্বনাথ বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আমীর আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও সেক্রেটারী এইচ.এম. আখতার ফারুকের পরিচালনায় অনুষ্টিঠত রুকন সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট জেলা দক্ষিণ এর সভাপতি ফখরুল ইসলাম খান, সিলেট জেলা দক্ষিণ জামায়াত এর মজলিশে সুরার অন্যতম সদস্য আব্দুস সাত্তার।
সম্মেলনে বিশ্বনাথ উপজেলা জামায়াত এর আমীর হিসেবে নির্বাচিত হন মোহাম্মদ আব্দুল কাইয়ূম। অন্যান্য দায়িত্বশীলরা হলেন-নায়েবে আমীর মাষ্টার মোহাম্মদ ইমাদউদ্দিন ও মোহাম্মদ নিজামউদ্দিন সিদ্দিকী চেয়ারম্যান, সেক্রেটারী এইচ.এম.আখতার ফারুক, এসিসট্যান্ট সেক্রেটারী মোহাম্মদ মতিউর রহমান ও মোহাম্মদ আব্দুল মুকসিত আক্তার।
এছাড়া সম্মেলনে ২০১৫ সাংগঠনিক সেশনের জন্য মজলিশে সূরা ও কর্মপরিষদ গঠন করা হয়। মজলিশে সূরার নির্বাচিত সদস্যরা হলেন, মোহাম্মদ আব্দুল কাইয়ূম, মাষ্টার মোহাম্মদ ইমাদউদ্দিন, মোহাম্মদ নিজাম উদ্দিনসিদ্দিকী চেয়ারম্যান, এইচ.এম.আখতার ফারুক, মাষ্টার মনোহর আলী, আব্দুল মুকসিত আক্তার, মোহাম্মদ মতিউর রহমান, জাহেদুর রহমান, আশিকুর রহমান, মাওলানা আনোয়ার হোসেন। কর্মপরিষদের সদস্যরা হলেন-মোহাম্মদ আব্দুল কাইয়ূম, মাষ্টার মোহাম্মদ ইমাদউদ্দিন, মোহাম্মদ নিজামউদ্দিন সিদ্দিকী চেয়ারম্যান, এইচ.এম.আখতার ফারুক, মাষ্টার মনোহর আলী, আব্দুল মুকসিত আক্তার, মোহাম্মদ মতিউর রহমান, জাহেদুর রহমান।