ওসমানী নগর থানা আ’লীগকে উপজেলা শাখা ঘোষণা

বালাগঞ্জ প্রতিনিধিঃ ওসমানীগর থানাকে উপজেলা উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল ও সমাবেশ করে থানা আ’লীগ। ওসমানীনগর থানা আ’লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে তাজপুর কদমতলা থেকে বিশাল বণাঢ্য আনন্দ মিছিল বের হয়ে সিলেট -ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে গোয়ালাবাজারে সমাবেশের মাধ্যমে শেষ হয়। উক্ত আনন্দ মিছিলকে কেন্দ্র করে দুপুর থেকে তাজপুর এলাকায় জড়ো হতে থাকেন উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষ এবং আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, বিশেষ অতিথি ছিলেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট শাখার উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন ওসমানীনগর থানা আওয়ামীলীগের উপদেষ্ঠা মকবুল আলী, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, ওসমানীনগর থানা আওয়ামীলীগের সভাপতি কবির উদ্দিন, সহসভাপতি আব্দুল হামিদ, শেরওয়ান আহমদ, সাইয়্যিদ আহমদ বহলুল, সাধারণ সম্পাদক আবদাল মিয়া, যুগ্নসাধারণ সম্পাদক আলাউর রহমান আলা, সাংগঠনিক সম্পাদক নাজলু চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ নেছাওর আলী, আ’লীগ নেতা আব্দুল মতিন চৌধুরী, আব্দুছ ছালিক, আব্দুজহুর শুকুর, ওসমানীনগর থানা স্বেচ্ছাসেকলীগের আহবায়ক চঞ্চল পাল, ওসমানীনগর থানা যুবলীগের সভাপতি মো. আনা মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, সাস্থ্য বিষয়ক সম্পাদক এনামুল হকসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন এলাকার সর্বস্থরের বিপুল সংখ্য জনসাধারণ।
আনন্দ মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, আ’লীগ সরকার জনগনের স্বপ্ন বাস্তবায়ন ও উন্নয়নে অঙ্গিকারবদ্ধ। দলের নির্বাচনী ইশতেহার ছিল ওসমানীনগরকে উপজেলায় রুপান্তর করা। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা সমস্যার বেড়াজালে থাকার পরও ওসমানীনগর থানাকে উপজেলায় উন্নীত করেছেন। বক্তারা আরও বলেন, এখন উপজেলা কার্যক্রমকে বানচাল করতে স্বাধীনতা বিরোধীসহ বিভিন্ন অপশক্তি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই দলমত নির্বিশেষে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদেরকে দূর্বার আন্দোলন গড়ে তুলে হবে। সমাবেশে ওসমানী নগর থানা আ’লীগকে ওসমানীনগর উপজেলা শাখার ঘোষণা করা হয়।