হোটেল কক্ষ থেকে বিয়ানীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ’র ছেলের লাশ উদ্ধার

Dipinkorসুরমা টাইমস ডেস্কঃ রাজধানীর ফকিরাপুলের হোটেল এরিনার ৩০২ নম্বর কক্ষ থেকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজের ১৪তম ব্যাচের ছাত্র দীপংকর নাথ (২৪) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বিয়ানীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথের একমাত্র ছেলে। শনিবার দুপুরে কক্ষ থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরীক্ষায় ফলাফল সন্তোষজনক না হওয়ায় দীপংকর আত্মহত্যা করে থাকতে পারেন বলে পুলিশ ধারণা করা হচ্ছে।
এদিকে, একমাত্র ছেলের মৃত্যুর খবর ছেলেটির মা-বাবা একেবারেই ভেঙ্গে পড়েছেন। তাদেরকে সিলেট নগরীর এলাইড ক্রিটিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পারিবারিক সূত্র জানায়, দীপংকর ৪ দিন আগে নিখোঁজ হয়। নগরীর জিন্দাবাজার জামতলাস্থ বাসা বেরোনোর পর সে আর বাসায় ফিরেনি। এরপর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থানায় সাধারণ ডায়েরী করে পরিবার। শনিবার বিকেলে তার সঙ্গে থাকা আইডি কার্ড থেকে ফোন নম্বর সংগ্রহ করে বাসায় ফোন দিয়ে আত্মহত্যার খবর জানায় মতিঝিল থানা পুলিশ।
মতিঝিল থানার ওসি বিএম ফরমান আলী জানান, ফকিরাপুলের হোটেল এরিনার ৩০২ নং কক্ষ থেকে দীপংকরের মরদেহ উদ্ধার করা হয়। সিলিং ফ্যানের সাথে গামছা পেচিয়ে আত্মহত্যা করে সে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। অন্যদিকে, দীপংকরের মরদেহ রাতেই সিলেট নিয়ে আসার চেষ্টা চলছে বলে জানিয়েছে তার পারিবারিক সূত্র। দীপংকরের গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়।