মিলানে তারেক রহমানের ৫০তম জন্মদিন পালন করেছে সেচ্ছাসেবক দল

20141120_185831-1নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: ইতালির মিলানে তারেক রহমানের ৫০ তম জন্মদিন পালন করেছে সেচ্ছাসেবক দল। ২০ নভেম্বর বৃহস্পতিবার সন্ধা ৬ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে সেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সেলিম আহমেদ এর পরিচালনায় জন্মদিনের অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন আবুল কালাম।

জন্মদিনের আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন,সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ মনির,সাং গঠনিক সম্পাদক হারুন উর রশিদ,চিত্তা দি মন্দের সভাপতি কফি মিশেল,ভেনিস বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু,মিলান বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন।
বক্তারা বলেন,ভোটচোর আওয়ামী লীগ তারেক রহমানকে ভয় পায়। ষড়যন্ত্রকারীরা তারেক রহমানকে চিরতরে পঙ্গু করতে চাইলেও ব্যর্থ হয়েছে। বর্তমান অবৈধ সরকার জনগণের ভোটচুরি করে ক্ষমতা দখল করে আছে। দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় দেশনায়ক তারেক রহমান ও বিএনপি’র নেতৃত্বে গণ-আন্দোলন ছাড়া আর কোনও পথ নাই।’
এছাড়া সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি ও সেচ্ছাসেবক দলের উপদেষ্টা আফসার উদ্দিন,উপদেষ্টা আশরাফ আলম,হাসিব আলম সেলিম,সেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাকির হাওলাদার,মহিলা সম্পাদিকা ফেরদৌসী আক্তার পলি,সেচ্ছাসেবক দলের সাং গঠনিক সম্পাদক জুয়েল পাশা,যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মিঠু তালুকদার,যুবদল নেতা ময়েজুর রহমান,মিজানুর রহমান মিজান,সুহরাব দর্জি,মামুন আহমেদ,রুবেল কাজী,সুলতানা প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন মহিলা দলের হাসি আলম,আঞ্জুমান আরা বেগম,শারমিন,পুতুল আক্তার,একে রুহুল সান সহ বিএনপি ,সেচ্ছাসেবক দল,যুবদল,মহিলা দলের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন
আলোচনা সভা শেষে আনন্দ ঘন পরিবেশে তারেক রহমানের ৫০ তম জন্মদিনের কেক কেটে একে অপরের নেতাকর্মীরা আনন্দ ভাগাভাগি করে নেন এবং তারেক রহমানের দীর্গায়ু কামনা করা হয়।