বৈদ্যুতিক শকের পর বালকের সারা শরীরই এখন চুম্বক! (ভিডিও)

nicholaiসুরমা টাইমস ডেস্কঃ বৈদ্যুতিক শকের পর মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসার পর নিকোলাই ক্রায়ারাইসেনকো নামের এক রাশিয়ান শিশু এখন জীবন্ত চুম্বক। ফুটপাত দিয়ে হাঁটার সময় ১২ বছর বয়সী নিকোলাই ল্যাম্পপোস্টের একটি ত্রুটিপূর্ণ বৈদ্যুতিক তারে শক খান।
শক খেয়ে বাসায় ফেরার পর ওই বালক সকালে ঘুম থেকে জেগে দেখেন, তোশকের ওপর থাকা বেশ কিছু ধাতব কয়েন তার শরীরে লেগে আছে। এরপর সকালের নাস্তা খাওয়ার সময় চামচ লেগে যায় তার বুকে। অবাক নিকোলাই তখন ধারনা করেন সে হয়তো কোন অদৃশ্য শক্তি অর্জণ করেছে চুম্বক জাতীয় বস্তুকে আকর্ষণ করার। এরপর সে পরীক্ষা করে দেখে আসলেই তার শরীর লৌহ জাতীয় পদার্থকে আকর্ষণ করছে।
এ সম্পর্কে নিকোলাই বলেন, আমি দেখলাম লৌহ জাতীয় পদার্থ আমার শরীরের কাছাকাছি নিয়ে আসলে আকর্ষণ করছে ঠিকই কিন্তু আমার অনিচ্ছা সত্বেও আমার সাথে অনুরূপ ঘটনা ঘটছে। নিকোলাইয়ের ইচ্ছা বড় হয়ে সে তার এই শক্তিকে মানুষের সেবায় কাজে লাগাবে।
এ ঘটনার পর স্কুলে সে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে এবং অনেকেই তার এই বিশেষ ক্ষমতার প্রয়োগ দেখতে চাচ্ছেন।
জীবন্ত চুম্বকের গল্প বিংশ শতাব্দীর মাঝামাঝিতে শূরু হলেও ২০০৪ সালে রাশিয়ার এক কারখানা শ্রমিকের জীবন্ত চুম্বক হয়ে ওঠার কাহিনী সারা বিশ্বের গনমাধ্যমে খুব আলোড়ন সৃষ্টি করে। চারনোবিল পারমানবিক দুর্যোগের পর ঔই ব্যক্তির শরীর লৌহ জাতীয় পদার্থকে আকর্ষণ করতে শুরু করে।

https://www.youtube.com/watch?v=WLY0xwkhLCE