জেলার শ্রেষ্ঠ শিক্ষিকাকে সম্মাননা প্রদান

1 picপ্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ২০১৪ নির্বাচিত হওয়ায় আফরোজা সুলতানার সম্মানে বড়দেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বড়দেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বড়দেশ সূর্য তরুণ ক্লাবের যৌথ উদ্যোগে ও ইমাম হাসনাত সাজুর সার্বিক সহযোগিতায় সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল হক খান এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো: জামিল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) রোকসানা বেগম লিমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো: ময়নুল ইসলাম, সমাজকর্মী শফিউর রহমান, দিবালোক পত্রিকার সাংবাদিক মো: আকছার হোসেন, ইমাম হাসনাত সাজু, সমাজকর্মী সুহেল আহমদ রাজন, শিক্ষক হারুনুর রশীদ, ফরিদা খানম, তছলিমা বেগম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র মো: রাজিউল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আফরোজা সুলতানা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হওয়ায় তিনি শুধু এই বিদ্যালয়ের জন্য নয় সমগ্র উপজেলার জন্য গৌরব বয়ে এনেছেন। এজন্য তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান। তার এই সফলতা উত্তরোত্তর বৃদ্ধি পাবে এবং আগামীতে তিনি দেশ সেরা শিক্ষিকা হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি তার কাছ থেকে অনুপ্রেরনা নিয়ে উপজেলার অন্যান্য শিক্ষকরাও ভবিষ্যতে শ্রেষ্ঠ হবেন। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমরাও লেখাপড়া শিখে ভবিষ্যতে এই গ্রাম তথা সমগ্র উপজেলার জন্য সম্মান বয়ে আনবে। এজন্য তোমরা নিয়মিত বিদ্যালয়ে আসবে ও ভালোভাবে পড়ালেখা করবে। তিনি এরকম একটি সুন্দর অনুষ্ঠানে দুটি কথা বলার সুযোগ দেওয়ায় জন্য আয়োজকদেরকে ধন্যবাদ জানান।
সস্বর্ধিত অতিথি তার বক্ত্যবে বলেন, আমি আসলে শুধু আমার কাজ করার চেষ্ঠা করেছি। আমি এসবের উপযুক্ত নই। তবে এই সম্মাননা আমাকে আরো বেশী কাজ করতে উৎসাহিত করবে।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, আবুল কালাম আজাদ,আব্দুল মতিন, শিব্বির আহমদ, রেদওয়ান হোসেন, শিপ্তা আহমদ, জাহেদ আহমদ, জাহাঙ্গীর আলম, ছামির ও জুবের। বিজ্ঞপ্তি