মোবাইল চোরের যৌনাঙ্গ কাটল ডাক্তাররা

nil roton sorkar medical college hospitalসুরমা টাইমস ডেস্কঃ ভারতের কলকাতার নীলরতন সরকার হাসপাতালের বয়েজ হোস্টেল থেকে মোবাইল চুরি করায় চোরের যৌনাঙ্গ টুকরো টুকরো করে কেটে নিয়েছে জুনিয়র ডাক্তাররা। এতে ওই চোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই জুনিয়র ডাক্তারকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, রবিবার সকাল সাড়ে সাতটার দিকে নীলরতন সরকার হাসপাতালের বয়েজ হোস্টেলের চারতলার ৯৯ নম্বর কক্ষ থেকে মোবাইল চুরির অপরাধে ধরা পড়ে বছর সাতাশ বছরের এক যুবক।
বিষয়টি পার্শ্ববর্তী থানায় জানানো হয়। কিন্তু পুলিশ পৌঁছোনোর আগেই হোস্টেলের ক্যারম রুমে নিয়ে গিয়ে চোরকে বেধড়ক মারধর করে জুনিয়র ডাক্তাররাই। তাদের মারের চোটে মাটিতে লুটিয়ে পড়ে অভিযুক্ত। এরই মধ্যে ঘটনাস্থলে পৌঁছায় এন্টালি থানার পুলিশ।
ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের পাশ থেকে একটি রক্ত মাখা ব্লেড মিলেছে। ঘটনার জেরে ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান নারী ও শিশুকল্যাণমন্ত্রী শশী পাঁজা। তিনি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে রিপোর্ট তলব করেছেন।