জকিগঞ্জে জামায়াত শিবিরের সহিংসতা, আটক ২

জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জের বাবুর বাজারে আওয়ামীলীগের বিলবোর্ড ভাঙ্গার জেরধরে রবিবার রাতে জামায়াত-আওয়ামীলীগ মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই জামায়াত নেতাকে আটক করে পুলিশ।
জানাগেছে রবিবার জামায়াতের ডাকা হরতালে জামায়াত শিবির নেতাকর্মীরা জকিগঞ্জের বাবুর বাজারে পিকেটিংকালে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত বিলবোর্ড, ব্যানার, ফ্যাস্টুন ভাংচুর ও অগ্নিসংযোগ করে বাজারে আতংক সৃষ্টি করে। রাতে এর প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল করলে জামায়াত-শিবির কর্মীদের সাথে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে পথচারী ও ব্যবসায়ীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানাগেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় জামায়াত নেতা সুন্দরারচক গ্রামের মৃত ভেড়াই মিয়ার পুত্র খলিলুর রহমান খলু মিয়া (৫০) ও হাজারী চকের মৃত আব্দুন নুরের পুত্র শফিক আহমদ (২৭) কে আটক করেছে পুলিশ।
এ ঘটনায় সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবু বাদী হয়ে ১৫ জামায়াত শিবিরকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরোও ২০জনকে আসামী করে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
ওসি জামশেদ আলম জানান, জামায়াত শিবিরের সংঘর্ষের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।