সংগ্রাম সিংহ’র হুমকীদাতারা গ্রেফতার না হলে কঠোর কর্মসূচি

সিলেটের সিনিয়র সাংবাদিকদের বৈঠক

Sangram Singha SZPCসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের সিনিয়র স্টাফ রিপোর্টার সংগ্রাম সিংহকে প্রাণনাশের হুমকীদাতাদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন সিলেটের সিনিয়র সাংবাদিকরা।
বৃহস্পতিবার রাতে সিলেট জেলা প্রেসক্লাবে সিলেটের সিনিয়র সাংবাদিকদের বৈঠকে বক্তারা এমন দাবি জানান। বক্তারা আসামীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচী প্রদানেরও ঘোষণা দেন।
বৈঠকে সিনিয়র সাংবাদিকরা সংগ্রাম সিংহকে প্রাণনাশের হুমকী প্রদানে উদ্বেগ ও নিন্দা প্রকাশ করে এই ঘটনায় থানায় সংগ্রাম সিংহের দায়েরকৃত অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করার দাবি জানান। মামলা রেকর্ড ও হুমকীদাতাদের গ্রেফতারের দাবিতে শনিবার সকালে মহানগর পুলিশ কমিশনারের সাথে দেখা করার সিদ্ধান্ত নেওয়া হয়।
উল্লেখ্য, বুধবার সকাল ১১ টায় ব্যক্তিগত মামলার কাজে সংগ্রাম সিংহ আদালতে গেলে মামলার আসামী আহমেদ ওবায়েদুর রহমান ফাহমি’র নেতৃত্বে ২০/২৫ সন্ত্রাসী তাকে প্রাণনাশের হুমকী দেয়। এ ব্যাপারে সংগ্রাম সিংহ বুধবারই কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। ডায়েরি নং-১৫৫৯/২০১৪ ইং।
বৃহস্পতিবারের বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, সিনিয়র সাংবাদিক ও জনকণ্ঠের ব্যুরো চিফ সালাম মশরুর, যুগান্তরের ব্যুরো প্রধান রেজওয়ান আহমদ, জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ, কোষাধ্যক্ষ চয়ন চৌধুরী, সিনিয়র সাংবাদিক মুহাম্মদ মহসিন, নিউ এজ’র ব্যুরো প্রধান মনিরুজ্জামান মনির, মানবজমিন’র ব্যুরো প্রধান ওয়েছ খছরু, প্রথম আলোর ব্যুরো প্রধান উজ্জ্বল মেহেদী, জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ দেবু, ক্রীড়া সম্পাদক এফএ মুন্না, সদস্য সাত্তার আজাদ প্রমুখ।