হরতালের সমর্থনে থানায় থানায় জামায়াতের মিছিল সমাবেশ

আমীরে জামায়াতের প্রতি অন্যায় ও অবিচারের প্রতিবাদে ৭২ ঘন্টা শান্তিপূর্ণ হরতাল পালন করুন

Jamat-02 Jamat-01বাংলাদেশে জামায়াতে ইসলামীর আমীর, সাবেক সফল শিল্পমন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর প্রতি অন্যায় ও অবিচার মুলক ফাসির রায়ের প্রতিবাদে ও রায় প্রত্যাহারের দাবীতে জামায়াত কেন্দ্র আহুত আজ বৃহস্পতিবার, আগামী রবি ও সোমবার টানা ৭২ ঘন্টার হরতালের সমর্থনে নগরীর সকল থানায় থানায় পৃথক মিছিল সমাবেশ করেছে জামায়াত। মিছিল পরবর্তী সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, সরকার দেশ থেকে ইসলাম ও ইসলামী নেতৃত্ব নির্মুল করতেই বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম সিপাহশালার আন্তর্জাতিক ইসলামিক স্কলার মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ফাসির রায় দিয়েছে। দেশপ্রেমিক জনতা রাাজনৈতিক প্রতিহিংসার এই রায় প্রত্যাখ্যান করেছে। অবিলম্বে বিচারের নামে চরম অবিচারের এই রায় প্রত্যাহার করে আমীরে জামায়াতসহ সকল জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে। টানা ৭২ ঘন্টার হরতাল সর্বাত্মকভাবে সফলের মাধ্যমে সিলেটবাসী এই রায়কে প্রত্যাখ্যান করবে ইনশআল্লাহ।
গতকাল বুধবার বাদ মাগরিব জামায়াত কেন্দ্র আহুত ৭২ ঘন্টার হরতালের সমর্থনে নগরীর সুবিদবাজার, রিকাবী বাজার, মিরাবাজার, শাহপরান গেইট ও দক্ষিণ সুরমা সহ মহানগরীর সকল থানার উদ্যোগে পৃথক পৃথক মিছিল বের করা হয়। পৃথক মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনিম, শামীম আহমদ, মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, ক্বারী আলাউদ্দিন, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, মাহমুদুর রহমান দিলওয়ার, ছাত্রশিবির নেতা বদরুল আহমদ প্রমুখ।

সর্বাত্মক ও শান্তিপুর্ন হরতাল পালনের জন্যসিলেটবাসীর প্রতি নগর জামায়াতের আহ্বান
আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর প্রতি অন্যায় ও অবিচারমুলক ফাসির রায়ের প্রতিবাদে ও এই রায় বাতিলের দাবীতে জামায়াত কেন্দ্র আহুত আজ বৃহস্পতিবার আগামী রবি ও সোমবার টানা ৭২ ঘন্টার সর্বাত্মক ও শান্তিপুর্ন হরতাল পালনের জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।
বুধবার এক যৌথ বিবৃতিতে- অন্যায় ও অবিচারের প্রতিবাদ জানাতে ও ন্যায় বিচার প্রতিষ্ঠার স্বার্থে ৭২ ঘন্টার শান্তিপুর্ণ হরতাল পালন করার জন্য পরিহন মালিক, শ্রমিক ও ব্যবাসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।