ছাত্রদল নেতা জিলু হত্যা মামলায় আট আসামীর জামিন

Jilu Murder accusedসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট মহানগর ছাত্রদল নেতা ও গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জিল্লুল হক জিলু হত্যা মামলায় উচ্চ আদালত থেকে দুই মাসের অন্তবর্তীকালীন জামিন নিয়েছেন ছাত্রদল ও ছাত্রলীগের আট নেতা।
বুধবার উচ্চ আদালতের বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর গঠিত বেঞ্চ তাদের দুই মাসের আগাম জামিন মঞ্জুর করেন।
জামিনপ্রাপ্ত আসামীরা হলেন জকিগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সালেহ আহমদ খান, ছাত্রদল থেকে বহিস্কৃত মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ সভাপতি কাজী মেরাজ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সিনিয়র সাবেক সহ সভাপতি হেলাল আহমদ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সহ সভাপতি নেছার আলম শামীম, ছাত্রদল থেকে বহিস্কৃত ১নং ওয়ার্ড’র সাবেক সভাপতি জামাল আহমদ খান ওরফে কালা জামাল, ছাত্রদল থেকে বহিস্কৃত ইমাদ উদ্দিন আহমদ চৌধুরী ও মদন মোহন বিশ্ববিদ্যায় ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন মঞ্জু।
উল্লেখ্য, সিলেট মহানগর ছাত্রদল নেতা জিল্লুল হক জিলু গত ২৭জুন নগরির পাঠানটুলায় ছাত্রদলের মিজান-জিল্লুর-সাফেক মাহবুব গ্রুপের সন্ত্রাসীদের হামলায় প্রাণ হারান। এ ঘটনায় জিল্লুর বড় ভাই আহমেদ মাহবুব বাদি হয়ে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাঠানটুলায় ছাত্রদলের মিজান-জিল্লুর-সাফেক মাহবুব গ্রুপের ৫জনকে গ্রেফতার করা হয়।