বিশ্বনাথে স্ত্রী, কাজের মেয়ে সহ প্রবাসী লাপাত্তা

নিখোঁজ অপহরন না পারিবারিক বিরোধ?

nikhujবিশ্বনাথ প্রতিনিধিঃ আজিজুর রহমান। বয়স ২৫ বছর। তিনি যুক্তরাজ্য প্রবাসী। খালেদা বেগম। বয়স ২০ বছর। তারা স্বামী স্ত্রী। তুলনা বেগম। বয়স ১৯ বছর। আজিজুর রহমানের কাজের মেয়ে। গত সোমবার তিনজন প্রাইভেট কার নিয়ে ডাক্তার দেখাতে ১০ মাসের অন্তসত্বা স্ত্রী খালেদা (গর্ভবতী) নিয়ে সিলেটের ওসমানী হাসপাতালে যান। প্রাইভেট কারের চালক আজিজুর রহমান নিজেই। (গাড়ি নং সিলেট মেট্রো গ ১১-১৬২) বিকেল দুইটায় আজিজুর রহমান স্ত্রী খালেদা বেগম ও কাজের মেয়ে তুলনা কে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলেও তারা আর বাড়িতে আসেনি বলে জানান চাচা এস.এম নুনু মিয়া। এনিয়ে পরিবারসহ এলাকায় আতংক বিরাজ করছে। দুদিন পেরিয়ে গেলেও প্রবাসী স্বামী, স্ত্রী ও কাজের মেয়ের কোন সন্ধান পাওয়া যায়নি। আজিজুর রহমান বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের কাশিমপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মো. আঙ্গুর মিয়ার পুত্র।
এনিয়ে এলাকায় অনেক কথা শুনা যাচ্ছে, কেউ বলেছেন, পারিবারিক বিরোধের জের ধরে বাড়ি থেকে পালিয়ে গেছে আজিজুর রহমান তার স্ত্রী কে নিয়ে। সাথে রয়েছে কাজের মেয়ে। আবার কেউ কেউ নিখোঁজের মত ঘটনা মনে করছেন। তবে পুলিশ বিষটি গুরুত্বসহকারে দেখছে। বিষয়টি আসলে কি।
চাচা এস. এম. নুনু মিয়া বলেন, ডাক্তার দেখাতে গিয়ে আর আজিজুর রহমান বাড়িতে ফিরেনি। তিনি বলেন, বিষয়টি থানা কে অবহিত করা হয়েছে।
আজিজুর রহমানের আত্বীয় সম্পর্কে চাচাত ভাই কালিজুরী গ্রামের ছায়েদ মিয়া বলেন, চাচাত ভাই, স্ত্রী কে নিয়ে ডাক্তার দেখাতে গিয়ে সে আর বাড়িতে ফিরেনি। সাথে কাজের মেয়ে ছিল বলে জানান। তিনি বলেন, সম্ভাব্য সকল স্থানে খোঁজেও তাদের পাওয়া যায়নি। বিষয়টি থানা পুলিশ কে অবগত করা হয়েছে।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, স্বামী, স্ত্রী, কাজের মেয়ে ঘরে থাকা প্রয়োজনীয় সব কিছু নিয়ে প্রাইভেট কার চালিয়ে আজিজুর রহমান পালিয়ে গেছে। এতে কি বুঝা যায়। ‘নিখোঁজ’ না অন্যকিছু। তিনি বলেন, আজিজুর রহমানের চাচা প্রবাসী এস.এস নুনু মিয়া তাঁর কাছে এসেছেন। বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখছেন বলে জানান।