কানাইঘাটে পুর্ব বিরোধের জের ধরে খড়ের ঘরে আগুন : মামলা দায়ের

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাটে পুর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাগানো আগুনে একটি খড়ের ঘর পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধনের অভিযোগ পাওয়া গেছে। আর একারণে গত কয়েকদিন থেকে ১০/১২টি গরু ও মহিষ খাবার না পেয়ে মারা যাওয়ার উপক্রম হয়েছে। এ ঘটনায় কানাইঘাট থানায় মামলা দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা যায়, কানাইঘাট উপজেলাধীন ৬নং সদর ইউপির ভাটিদিহি (বাটইশাইল) গ্রামের মুতিউর রহমানের একটি খড়ের ঘরে একই গ্রামের প্রতিপক্ষের লোকজন কতৃক গত শুক্রবার রাত অনুমান সাড়ে ৯টায় আগুন ধরিয়ে দেয়। এতে আগুনে পুড়ে খড়ের ঘর জলে গিয়ে আনুমানিক লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করা হয়েছে।
এতে মুতিউর রহমানের ১০/১২টি গরু ও মহিষ বর্তমানে খাবার না পেয়ে মারা যাওয়ার উপক্রম হয়েছে। এ ঘটনায় মুতিউর রহমান বাদী হয়ে একই গ্রামের আবু শহিদ (৫০) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৪০) পুত্র শামীম আহমদ (২০) এর বিরুদ্ধে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানার এস আই কামাল হোসেন গত সোমবার ঘঠনাস্থল পরিদর্শন করেছেন।
এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ও মামলার বাদী মুতিউর রহমান বলেন, প্রতিপক্ষের লোকজনের সাতে আমার জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। তারা আমার পরিবারের লোকজনকে মারপিটের ভয়ভীতি ও হুমকি-দমকি দিয়ে আসছে। এরই মধ্যে আমার গবাদী পশুকে উপোসে মারার জন্য খড়ের ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে।